Home রাজনীতি ছাত্রদল নেতা আব্দুর রহিমের সন্ধান দাবি

ছাত্রদল নেতা আব্দুর রহিমের সন্ধান দাবি

61

ডেস্ক রিপোর্ট: গভীর উদ্বেগ ও উৎকন্ঠার সাথে জানাচ্ছি যে, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের যুগ্ম আহবায়ক আব্দুর রহিম গত ১২ ডিসেম্বর রাত আনুমানিক ৮ টা থেকে নিখোঁজ রয়েছে। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি আব্দুর রহিম আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হেফাজতেই রয়েছে।বিএনপির ভারপ্রাপ্ত দফতর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স আজ এক বিবৃতিতে এ দাবি করেন।
তিনি আরও বলেন, আব্দুর রহিমের মাতা আবেদা খানম গত ১২ ডিসেম্বর ২০২২ ওয়ারী থানায় সাধারণ ডায়েরীতে উল্লেখ করেছেন, বিগত ১২ ডিসেম্বর রাত ৮ টা থেকে রহিমকে খোঁজে পাওয়া যাচ্ছে না। নিখোঁজ হওয়ার পর থেকে তার ফোন খোলা থাকলেও গত ১৩ ডিসেম্বর থেকে তার ফোনটি বন্ধ পাওয়া যাচ্ছে। আওয়ামী লীগের অপশাসন ও দুঃশাসনের পথে বাধা মনে করে বলেই সরকার জাতীয়তাবাদী আদর্শের বলিষ্ট তরুণ নেতা-কর্মীদের বেছে বেছে তুলে নিয়ে গ্রেফতার ও গুম করছে।
বিবৃতিতে বলা হয়, বর্তমান সরকারের মানবতা বিরোধী গুম খুনের কর্মকান্ডের পরিপ্রেক্ষিতে আব্দুর রহিমের নিখোঁজের ঘটনা তার পিতা মাতা সহ পরিবার পরিজন এবং দলের সহকর্মীদের কাছে চরম উদ্বেগজনক ও ভীতিকর পরিস্থিতির সৃষ্ঠি করেছে। আমি এই ঘটনায় গভীর উদ্বেগ ও উৎকন্ঠা প্রকাশ করছি এবং অবিলম্বে তার সন্ধান দাবি করছি, একই সঙ্গে তাকে পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার জোড় দাবি জানাচ্ছি।