Home সারাদেশ গোপালগঞ্জে এলজিইডি”র কাজে নিয়োজিত নারী কর্মীদের মধ্যে অ্যাপ্রোন বিতরণ

গোপালগঞ্জে এলজিইডি”র কাজে নিয়োজিত নারী কর্মীদের মধ্যে অ্যাপ্রোন বিতরণ

34

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জ স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) সদর এর উদ্যোগে সড়ক রক্ষণাবেক্ষণ কাজে নিয়োজিত নারী কর্মীদের মধ্যে অ্যাপ্রোন বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) দুপুরে সদর উপজেলা পরিষদের অডিটরিয়ামে অ্যাপ্রোন বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পল্লি কর্মসংস্থান ও সড়ক রক্ষণাবেক্ষণ কর্মসূচী-৩ (আরইআরএমপি-৩) শীর্ষক প্রকল্পের আওতায় গোপালগঞ্জ সদর উপজেলায় ২১টি ইউনিয়নের সড়ক রক্ষণাবেক্ষণ কাজে নিয়োজিত ২১০ জন নারী কর্মীদের মাঝে এসব অ্যাপ্রোন বিতরণ করা হয়।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর সদর উপজেলা প্রকৌশলী এস.এম. জাহিদুল ইসলাম এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, গোপালগঞ্জ এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো: এহসানুল হক, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মহসিন উদ্দীন সহ প্রকল্প সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মো: এহসানুল হক বলেন, বর্তমান সরকার নারীর ক্ষমতায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সেই সঙ্গে স্থানীয় সরকারের নানামুখী উন্নয়ন কর্মকাণ্ডে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন এসব নারী। পল্লি সড়ক ও কালভার্ট মেরামত, পল্লি কর্মসংস্থান ও সড়ক রক্ষণাবেক্ষণ কর্মসূচির আওতায় নারীরা নিবেদিতপ্রাণ হয়ে ভূমিকা রাখছেন। এ প্রকল্পের অন্যতম উদ্দেশ্য হলো দুস্থ নারীদের সহায়তা করা যাতে তারা নিজেরাই স্বাবলম্বী হতে পারে।