Home সারাদেশ গোপালগঞ্জে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

গোপালগঞ্জে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

32

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং গোপালগঞ্জ-১ (মুকসুদপুর- কাশিয়ানী) আসনের এমপি লেফটেন্যান্ট কর্নেল (অব:) ফারুক খানের নেতৃত্বে শুক্রবার (২৩ জুন) সকাল সাড়ে ১০টায় টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

শ্রদ্ধা নিবেদন শেষে ১৫ আগস্টে নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তাঁর পরিবার ও মুক্তিযুদ্ধে নিহত সকল শহিদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। টানা তিন বারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দলমত নির্বিশেষে সকলকে আগামী জাতীয় নির্বাচনে ঐকবদ্ধ হয়ে কাজ করার আহবানও জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস. এম কামাল হোসেন, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান, সাধারণ সম্পাদক জিএম সাহাব উদ্দিন আজম, জেলা পরিষদের চেয়ারম্যান জনাব আতিয়ার রহমান মুন্সী এবং গোপালগঞ্জ পৌরসভার মেয়র শেখ রকিব হোসেন প্রমুখ।

পরে সকাল সাড়ে ১১টায় বঙ্গবন্ধু কমপ্লেক্সে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী, বাংলাদেশের অভ্যুদয় এবং জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও দলীয় কার্যক্রম গতিশীল বিষয়ক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় মুকসুদপুর, টুঙ্গিপাড়া, গোপালগঞ্জ সদর, কোটালিপাড়া, কাশিয়ানী উপজেলার আওয়ামী লীগ সহ অঙ্গসংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে সকালে এক আনন্দ র‍্যালি ও শোভাযাত্রার আয়োজন করা হয়েছে। শোভাযাত্রাটি জেলা দলীয় কার্যালয় থেকে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পাবলিক হল মোড়ে শেষ হয়।