Home শিক্ষা ও ক্যাম্পাস ক্যাফেটেরিয়া চালুর উদ্যোগ বশেমুরবিপ্রবি প্রশাসনের

ক্যাফেটেরিয়া চালুর উদ্যোগ বশেমুরবিপ্রবি প্রশাসনের

33

বশেমুরবিপ্রবি প্রতিনিধি: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) কেন্দ্রীয় ক্যাফেটেরিয়া চালুর উদ্যোগ গ্রহণ করেছে প্রশাসন।

বুধবার (১৭ আগস্ট) বিশ্ববিদ্যালয় উপ-পরিচালক, পউও ও প্রকল্প পরিচালক (ভারপ্রাপ্ত) তুহিন মাহমুদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে দরপত্র আহ্বান করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গোপালগঞ্জ ক্যাম্পাসে অবস্থিত কেন্দ্রীয় ক্যাফেটেরিয়া পরিচালনার জন্য সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞ ব্যক্তি বা প্রতিষ্ঠানের নিকট হতে দরপত্র আহ্বান করা যাচ্ছে।

নির্ধারিত আবেদন ফরম, ক্যাফেটেরিয়ায় পরিবেশনযোগ্য নির্ধারিত আইটেম সমূহ এবং এতদ্ সংক্রান্ত শর্তাবলী আগামী ৩০/০৮/২০১২ ইং তারিখ পর্যন্ত অফিস চলাকালীন সময়ে স্বাক্ষরকারীর অফিস হতে যে কোন সিড্যুল ব্যাংক হতে রেজিস্ট্রার, বশেমুরবিপ্রবি, গোপালগঞ্জ এর অনুকূলে ৫০০/- টাকার পিও/ ভিডি প্রদান করে সংগ্রহ করা যাবে। আগামী ৩১/০৮/২০১২ ইং তারিখ দুপুর ১২.০০ ঘটিকার মধ্যে জমা প্রদান করতে হতে ও উক্ত দিন দুপর ১.০০ ঘটিকায় উহা উন্মুক্ত করা হবে।

উল্লেখ্য, ২০১৪ সালে বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন প্রকল্পের অধীনে কেন্দ্রীয় ক্যাফেটেরিয়া ভবন নির্মাণ করা হলেও চালু হয়নি তার কার্যক্রম। ভবন তৈরির প্রায় ৮ বছর পর ক্যাফেটেরিয়া চালুর উদ্যোগ নিয়েছে প্রশাসন৷