Home জাতীয় কোভিড-১৯ মোকাবেলায় বিশেষ অবদান রাখায় গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন সিংড়ার মুকুল

কোভিড-১৯ মোকাবেলায় বিশেষ অবদান রাখায় গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন সিংড়ার মুকুল

44

সিংড়া (নাটোর) প্রতিনিধি: কোভিড-১৯ মহামারিতে জনসচেতনতা সৃষ্টি করে ব্যক্তিগত এবং সরকারী নানাবিধ কাজে সহযোগিতায় বিশেষ অবদান রাখায় বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের জাতীয় কবি কাজী নজরুল ইসলাম গোল্ডেন এ্যাওয়ার্ড -২০২১ পেয়েছেন নাটোরের সিংড়া উপজেলার রামানন্দ খাজুরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুকুল হোসেন। কোভিড-১৯ মোকাবেলায় বিভিন্ন তথ্যের ভিত্তিতে সারা দেশের মধ্যে ৪৪ জনকে এই এ্যাওয়ার্ড প্রদান করা হয়।

রাজধানীর সেগুনবাগিচা কেন্দ্রীয় কচি-কাঁচার মেলা মিলনায়তনে এই এ্যাওয়ার্ড হাতে তুলে দেন সাবেক ধর্ম ও পানি সম্পদ মন্ত্রী এম নাজিম উদ্দিন আল আজাদ, আন্তর্জাতিক অপরাধ তদন্ত সংস্থার উপ পুলিশ কমিশনার কবি নুরুল ইসলাম বিপিএম, বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান শাহ আলম চুন্নু, মহাসচিব এম.এইচ আরমান চৌধুরী।

এ্যাওয়ার্ড প্রাপ্ত মুকুল হোসেন বলেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপির নির্দেশে করোনাকালীন সময় নিজের জীবন বাজি রেখে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছি। আগামীতে সকল বিপদ-আপদে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে যাবো ইনশাল্লাহ। তিনি আরো বলেন ,তৃণমূল নেতৃত্বকে এই এ্যাওয়ার্ড এর মাধ্যমে অনুপ্রেরণা দেওয়ায় ধন্যবাদ জানাচ্ছি বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশনকে।