Home জাতীয় কুমিল্লায় বন্ধুর বিয়েতে তেল উপহারের ছবি ভাইরাল

কুমিল্লায় বন্ধুর বিয়েতে তেল উপহারের ছবি ভাইরাল

38

ডেস্ক রিপোর্ট: কুমিল্লায় বিয়ের অনুষ্ঠানে উপহার হিসেবে বর পেয়েছে ৫ লিটারের একটি সয়াবিন তেলের বোতল। এমন ঘটনার কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

শনিবার (৭ মে) দুপুরে কুমিল্লা সদরের জগন্নাথপুর ইউনিয়নের কটকবাজার এলাকার বাসিন্দা শরিফুল ইসলামের বিয়েতে এমন উপহার দেন তার বন্ধুরা।

জানা যায়, কুমিল্লা সদরের জগন্নাথপুর ইউনিয়নের কটকবাজার এলাকার বাসিন্দা শরিফুল ইসলামের বিয়েতে এমন উপহার দেন তার বন্ধুরা। পরে সেই ছবি তাদের নিজস্ব ফেসবুকে পোস্ট করেন।

বরের বন্ধু আমিনুল ইসলাম সজীব সাংবাদিকদের বলেন, শরিফুলের বিয়ে হয়েছে ১ মাস আগে। তখন কোনো আনুষ্ঠানিকতা হয়নি। শনিবার বর-কনের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে দুই পরিবার।

“আমাদের বন্ধুদেরও দাওয়াত করে শরিফুল। আমরা ভাবছিলাম উপহার হিসেবে কী নেওয়া যায় বিয়েতে। এরপর আমাদের চিন্তা এলো তেলের এখন লাগামছাড়া দাম। আমরা উপহারের দামে তেলের বোতল দেব। তাই আমরা এমন সিদ্ধান্ত নেই।”

বর শরিফুল ইসলাম বলেন, তেলের অতিরিক্ত দামের কারণে মধ্য ও নিম্নবিত্তরা দিশেহারা। কেউ এর প্রতিবাদও করতে পারছে না। বন্ধুদের এমন উপহারে আমি খুশি হয়েছি।-আমাদের সময়.কম