Home শিক্ষা ও ক্যাম্পাস কুবিতে দেবিদ্বার ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা, নেতৃত্বে শরীফ-ওবায়দুল্লাহ

কুবিতে দেবিদ্বার ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা, নেতৃত্বে শরীফ-ওবায়দুল্লাহ

46

কুবি প্রতিনিধি: দেবিদ্বার ছাত্রকল্যাণ পরিষদ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। লোক প্রশাসন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী শরীফুল ইসলামকে সভাপতি এবং নৃবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোঃ ওবায়দুল্লাহকে সাধারণ সম্পাদক করে নতুন এই কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত এই কমিটি আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবে।

সংগঠনের উপদেষ্টা ব্যবস্থাপানা শিক্ষা বিভাগের সহযোগী অধ্যাপক জি এম আলি কাউসার ও বিদায়ী সভাপতি মোহন চক্রবর্তী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নতুন এই কমিটির ঘোষণা করা হয়।

এছাড়া কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি, সানোয়ার ইসলাম, কাজী সোমাইয়া জান্নাত, আবু জাফর ভূঁইয়া,শাকিল রেজা, সুরত নাহা, ইব্রাহিম খলিল,কেয়া ধর

যুগ্ন সাধারণ সম্পাদক, ফারজানা রিমি, মোস্তফা কামাল ইমরোজ, সাইদুর রহমান, আবদুল্লাহ আল নোমান মিয়াজী, আল মামুন,কাজী আরিফুল ইসলাম। সাংগঠনিক সম্পাদক,নাসিফ মোহামেন, আফজাল হোসেন,ফরহাদুল ইসলাম।

উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক, এসএম সাব্বির, নুসরাত। দপ্তর সম্পাদক মোহাম্ম ইছা ও উপ-দপ্তর মাহিদুল হাসান রাজিব, ইমরুল হাসান রায়হান,
মাহফুজা আক্তার,শরীফুল ইসলাম,রাকিব হোসেন।

অর্থ সম্পাদক জিল্লুর রহমান, উপ অর্থ সম্পাদক মো. জাহিদ হাসান, মো. মারুফুল ইসলাম।

ছাত্রী বিষয়ক সম্পাদক শারমিন আক্তার আখি। আইন বিষয়ক সম্পাদক জয়নাব আক্তার স্নিগ্ধা ও জাকিয়া সুলতানা। আপ্যায়ন বিষয়ক সম্পাদক মার্জিয়া সুলতানা মুন।