Home সারাদেশ কালীগঞ্জে ভ্রাম্যমান আদালতে ৪ জুয়াড়ির কারাদণ্ড

কালীগঞ্জে ভ্রাম্যমান আদালতে ৪ জুয়াড়ির কারাদণ্ড

31

কালীগঞ্জ(লালমনিরহাট) প্রতিনিধিঃ লালমনিরহাটের কালীগঞ্জে ৪ জুয়াড়িকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা জহির ইমাম।

শুক্রবার (৩১ মার্চ ) উপজেলার দলগ্রাম ইউনিয়নের কালভৈরব বাজারের পাশ্ববর্তী একটি বাঁশঝাড় এলাকায় জুয়া খেলা চলছে এমন তথ্যর ভিত্তিতে এসআই নুরুজ্জামানসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে তাদের ৪ জনকে আটক করেন।

পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার হররাম এলাকার ওয়াহেদ আলীর ছেলে শাহ আলী (৪৫) কে ৭ দিন, একই এলাকার নুর মোহাম্মদের ছেলে জমশের আলী কে ৭ দিন, কাঞ্চনশ্বর এলাকার দোলন চন্দ্রের ছেলে গনেশ চন্দ্র (৩০) কে ৫ দিন এবং দক্ষিণ ঘনেশ্যম এলাকার সিরাজুল ইসলামের ছেলে রাসেল মিয়া (৩২) কে ৫ দিন করে সাজা প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা জহির ইমাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে তাদের এই সাজা প্রদান করা হয়েছে।

এ বিষয় কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসুল জানান, যারা এ এলাকার শান্তি প্রিয় সহজ সরল মানুষের দুর্বলতার সুযোগ নিয়ে আইন অমান্য করে সমাজে অশান্তি সৃষ্টি করতে চায় তাদের বিরুদ্ধে আইনানুগভাবে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে। তরুণ সমাজকে জুয়া, মাদকসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড থেকে বিরত রাখতে ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে তিনি সকলের সহযোগীতা কামনা করেন ।