Home সারাদেশ কলাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন।। দু’টিতে নৌকা-দু’টিতে হাতপাখা-একটিতে স্বতন্ত্র প্রর্থী বিজয়ী

কলাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন।। দু’টিতে নৌকা-দু’টিতে হাতপাখা-একটিতে স্বতন্ত্র প্রর্থী বিজয়ী

20

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ৫ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২ টিতে নৌকা, ২ টিতে হাতপাখা। এছাড়া ১ টি ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে দশটায় উপজেলা পরিষদের হলরুমে আনুষ্ঠানিকভাবে বেসরকারী ফলাফল ঘোষনা করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার আব্দুর রশিদ।
নির্বাচিতরা হলেন বালিয়াতলী ইউনিয়ন আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের এবিএম হুমায়ুন কবির। ধানখালী ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের মো.টিনু মৃধা। চম্পাপুর ইউনিয়ন থেকে বিজয়ী হয়েছেন আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো.মাহবুব আলম। ডালবুগঞ্জ ইউনিয়ন থেকে নির্বাচিত হয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী মো.হেদায়েতউল্লাহ হাতপাখা প্রতীক। মিঠাগঞ্জ ইউনিয়ন থেকে হাতপাখা প্রতীক নিয়ে ইসসলামী আন্দোলন বাংলাদেশ মনেনানীত প্রার্থী মো.মেজবাহউদ্দিন খান নির্বাচিত হয়েছেন।
জানা গেছে, এ উপজেলার ধানখালী, চম্পাপুর, বালিয়াতলী, মিঠাগঞ্জ ও ডালবুগঞ্জ ইউনিয়নে ৫৭ হাজার ৩শ‘ ৩০ জন ভোটারের বিপরীতে ২০ জন চেয়ারম্যান প্রতিদ্বন্ধীতা করেছেন। এছাড়া ১শ‘ ৪১ জন সাধারন সদস্য পদে ও ৫০ জন সংরক্ষিত নারী সদস্য পদে প্রতিদ্বন্ধীতা করেন।
উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার আব্দুর রশিদ জানান, কোন ধরনের বিচ্ছিন্ন ঘটনা ছাড়াই অবাধ, সুষ্ঠ ও গ্রহনযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। রাতেই উপজেলা নির্বাহী কর্মকর্তার উপস্থিতিতে বেসকারীভাবে ফলাফল ঘোষনা করা হয়।
কলাপাড়া থানার ওসি মো.জসিম জানান, নির্বাচন পরবর্তী সহিংসতা রোধে প্রতিটা ইউনিয়নে বাড়তি নজরদারি রয়েছে।