Home সারাদেশ কলাপাড়ায় মালবাহী টমটম উল্টে মৃত্যু এক

কলাপাড়ায় মালবাহী টমটম উল্টে মৃত্যু এক

31

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় মালবাহী টমটম উল্টে নিচে চাপা পড়ে বিধান মজুমদা (৩০) নামে এক আরোহীর ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। এসময় আহত হয় টমটমের থাকা আরেক আরোহী মো.হাফিজুল (২৩)। তাকে স্থানীয়রা গুরুতর অবস্থায় উদ্বার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে। শনিবার দুপরের দিকে উপজেলার লোন্দা বাজার থেকে ধানখালী কলেজ বাজারগামী সড়কে এ দুর্ঘটনা ঘটে। মৃত বিধান উপজেলা চামইয়া ইউনিয়নের নিশানবাড়িয়া গ্রামের বুদ্ধি মজুমদারের ছেলে। সে পৌর শহরের কনফেশনারী ব্যবসায়ি সেলিম বেকারিতে কর্মরত ছিলো।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বিধান কলাপাড়া পৌর শহর থেকে স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড এর রুচির মালামাল ডেলিভারি দেওয়ার জন্য টমটমযোগে ধানখালী কলেজ বাজার এলাকয় রওনা দেয়। পথিমধ্যে রাস্তায় টমটমের সামনের চাকা ঘুরে উল্টে নিচে চাপা পড়ে মাথা থেতলে গেলে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। তার সাথে থাকা মো.হাফিজুল মারত্মক আঘাতপ্রাপ্ত হয়।
কলাপাড়া থানার ওসি মো.আলী আহমেদ জানান, দুর্ঘটনার খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে। পরবর্তী আইনী পদক্ষেপ নেয়ার প্রস্তুতি চলছে।