Home সারাদেশ কয়রায় গাজাসহ ১ মাদক ব্যবসায়ী আটক

কয়রায় গাজাসহ ১ মাদক ব্যবসায়ী আটক

28

এস. এম সাব্বির হোসেন, কয়রা, খুলনা: খুলনার কয়রায় পুলিশ অভিযান চালিয়ে ৭০ গ্রাম গাজাসহ মিজানুর রহমান (৩৭) নামে ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে কয়রা থানা পুলিশ।

পুলিশ জানায়, বৃহস্পতিবার ১ (জুন) সন্ধায় কয়রা উপজেলার উত্তর বেদকাশীর বতুল বাজার বতুল বাজার সংলগ্ন সাত্তারের মুদি দোকান এর সামনে থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে সাদা পলিথিনে মোড়ানো ৭০ গ্রাম গাজা উদ্ধার করা হয়। কয়রার থানার এএসআই সাচ্চুর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

আটকতৃত মাদক ব্যবসায়ী মিজানুর উত্তর বেদকাশীর বতুল বাজার এলাকার নূরুল হক সানা ছেলে। সে এর আগেও একাধিক বার গাজা ক্রয় বিক্রয় এর সময় আটক করা হয়। তার বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে।

এলাকাবাসী জানায়, মিজান দীর্ঘদিন এলাকায় মাদক বিক্রয় ও সেবক করে আসছিলেন। সে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে এলাকার যুব সমাজকে ধ্বংস করে আসছিলেন। এলাকাবাসী তাকে আটক করায় থানা পুলিশকে ধন্যবাদ জানিয়ে মাদক ব্যবসায়ীর দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী জানান।

কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএমএস দোহা (বিপিএম) বলেন, খুলনার পুলিশ সুপার মো: মাহবুব হাসান বিপিএম স্যারের দিক নির্দেশনায় মাদকের বিরুদ্ধে নিয়মিত অভিযানের অংশ হিসাবে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় সে দীর্ঘদিন ধরে এ মাদক দ্রব্য মজুদ করে নিজের হেফাজতে রেখে সুকৌশলে উপজেলার বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছিলেন। এ ঘটনায় মিজানুরের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরও বলেন, মাদকের বিরুদ্ধে কয়রা থানা পুলিশ জিরো টলারেন্সে রয়েছে। অভিযান অব্যাহত রয়েছে।