Home সারাদেশ ওসমানী হাসপাতালে ঘুষের টাকাসহ দুই নার্স আটক

ওসমানী হাসপাতালে ঘুষের টাকাসহ দুই নার্স আটক

27

সৈয়দ রাসেল আহমদ,সিলেট অফিস: সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ঘুষ লেনদেনের সময় নগদ টাকাসহ দুই নার্সকে আটক করা হয়েছে। এ ঘটনার মূল অভিযুক্ত নার্সিং অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ইসরাইল আলী ছাদেক পলাতক রয়েছেন।

মঙ্গলবার (৯ জানুয়ারি) দুপুরে হাসপাতালের জরুরি বিভাগের একটি কক্ষে ৬ লাখ টাকা লেনদেনকালে দুজনকে আটক করলেও ছাদেক পালিয়ে যান।

আটককৃতরা হলেন- হাসপাতালের সিনিয়র নার্স আমিনুল ইসলাম ও সুমন দেব। এ সময় তাদের কাছ থেকে নগদ ৬ লাখ টাকা জব্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মাহবুবুর রহমান ভূঁইয়া বলেন, সকালে নার্সিং অ্যাসোসিয়েশনের সভাপতি শামীমা আক্তার এসে তাকে জানান- সাদা পোশাকের কিছু লোকজন সিনিয়র নার্স আমিনুল ও সুমনকে ধরে নিয়ে গেছে। পরে গোয়েন্দা সংস্থা মারফত জানতে পারি একজন সিনিয়র মহিলা নার্সের আটকে থাকা এরিয়ার বিলের টাকা ছাড়িয়ে নিতে গিয়ে আর্থিক লেনদেন সংক্রান্ত ঘটনায় অভিযুক্তদের সম্পৃক্ততা পাওয়ায় তাদের আটক করেছে গোয়েন্দারা।

এ ঘটনায় কতজন জড়িত এমন প্রশ্নে তিনি বলেন, এ ঘটনার মূলহোতা বাংলাদেশ নার্সিং অ্যাসোসিয়েশন সিলেটের সাধারণ সম্পাদক ইসরাইল আলী ছাদেক। সে পলাতক রয়েছে। ঘটনাটি খতিয়ে দেখে ব্যবস্থা নিতে তদন্ত কমিটি গঠন করা হবে। প্রতিবেদন প্রাপ্তি সাপেক্ষে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে এখনো এই ঘটনায় মামলা হয়নি।