Home রাজনীতি একদলীয় শাসনব্যবস্থার স্বপ্ন দুঃস্বপ্নে পরিনত হবে : সমমনা জোট

একদলীয় শাসনব্যবস্থার স্বপ্ন দুঃস্বপ্নে পরিনত হবে : সমমনা জোট

22

স্টাফ রিপোটার: জাতীয়তাবাদী সমমনা জোটের প্রধান সমন্বয়ক ও এনপিপি চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ বলেছেন, সরকার আবারও একতরফা নির্বাচন করে একদলীয় শাসনব্যবস্থা অব্যাহত রাখার স্বপ্ন দেখছে। কিন্তু সে স্বপ্ন অচিরেই দুঃস্বপ্নে পরিনত হবে। তিনি বলেন, বিদেশী রাষ্ট্র নয়, দেশের জনগণ এই অবৈধ সরকারকে স্যাংশন দিয়েছে।

রবিবার দুপুরে পুরানা পল্টনের আল রাজি কমপ্লেক্সের সামনে জাতীয়তাবাদী সমমনা জোট আয়োজিত আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

ড. ফরিদুজ্জামান বলেন, সরকার জনগণের সকল মৌলিক অধিকার হরণ করে জোর করে ক্ষমতা দখল করে রেখেছে। আজকে দেশে কোনো মানবাধিকার নেই, বাকস্বাধীনতা নেই, ন্যায় বিচার নেই। গণতন্ত্র আজ ভূলন্ঠিত। মানুষ আজ এই দুঃশাসন থেকে পরিত্রাণ চায়। আর এরজন্য রাজনৈতিক দলগুলোর পাশাপাশি সকল দেশপ্রেমিক জনগণকেও রাজপথে নামতে হবে।

মানববন্ধনে আরও বক্তব্য রাখেন জাগপা সভাপতি খন্দকার লুৎফর রহমান, বিকল্পধারার চেয়ারম্যান ড. নূরুল ইসলাম বেপারী, গণদলের চেয়ারম্যান এটিএম গোলাম চৌধুরী, বাংলাদেশ ন্যাপের চেয়ারম্যান শাওন সাদেকী, সাম্যবাদী দলের কমরেড সৈয়দ নূরুল ইসলাম, এনডিপি মহাসচিব আব্দুল্লাহ আল হারুন সোহেল, এনপিপি মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা, জোট নেতা নবী চৌধুরী, বেলাল আহমেদ, মনির শরিফ, অ্যাডভোকেট শাহ আলম বাদল, ইঞ্জিনিয়ার মো. বারেক প্রমুখ।