Home সারাদেশ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার পক্ষে প্রচার চালালেন আসাদ

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার পক্ষে প্রচার চালালেন আসাদ

244

পবা (রাজশাহী) প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংবাদ নির্বাচনকে সামনে রেখে উন্নয়নের ধারা অব্যহত রাখতে আবারো আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করতে নৌকার পক্ষে প্রচার চালিয়েছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান আসাদ। বুধবার ১৬ (আগস্ট) রাজশাহীর পবা উপজেলার পারিলা ইউনিয়নের হাট রামচন্দ্রপুর বাজারে দলের পক্ষে প্রচার চালান তিনি।
এই দিন ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে আলোচনা সভা শেষে রামচন্দ্রপুর বাজারে সাধারণ মানুষের সাথে মতবিনিময় করেন মোঃ আসাদুজ্জামান আসাদ। তিনি বলেন, গত সাড়ে ১৪ বছরে বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়ন ও অগ্রযাত্রা হয়েছে। সাধারণ মানুষের জীবন মানে যে পরিবর্তন হয়েছে তা অব্যাহত রাখতে হলে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগ সভাপতিকে টানা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী করে আবারও রাষ্ট্রক্ষমতায় আনতে হবে।
নৌকার পক্ষে প্রচার চালানোর সময় আরও উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের যুব ক্রীড়া বিষয়ক সম্পাদক মুস্তাক আহমেদ, পারিলা ইউপি সাবেক চেয়ারম্যান আব্দুল বারী ভুলু, পারিলা ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ফাহিমা, জেলা কৃষক লীগের সহ-সভাপতি আবুল হোসেন, বড়গাছি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক রহমান মাসুম, কাটাখালি পৌরসভার ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মানিক হোসেন, আওয়ামী লীগের সভাপতি দিলবর আলী, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রহিদুল ইসলাম কালু, ১ নং অর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ বজলুর রহমান, সহ নওহাটা ছাত্রলীগের সভাপতি তানভীর ও সাধারণ সম্পাদক রুমেল সহ পারিলা ইউনিয়ন আওয়ামী লীগ যুবলীগ,ছাত্রলীগ এবং সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।