Home শিক্ষা ও ক্যাম্পাস উইংসের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী ও নবীণ বরণ উদযাপন

উইংসের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী ও নবীণ বরণ উদযাপন

61

বোরহান উদ্দিন রব্বানী : ঢাকায় অধ্যায়ণরত কক্সবাজারের দ্বীপ উপজেলা মহেশখালীর শিক্ষার্থীদের প্রাণের সংগঠন উইংসের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী ও নবীণ বরণ উদযাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

২৭ অক্টোবর (শুক্রবার) সকাল ১০টায় ঢাকা ইউনিভার্সিটির সিরাজুল হক লেকচার হলে অনুষ্ঠানের আয়োজন হয়।

অনুষ্ঠানে অতিথি ছিলেন উইংসের উপদেষ্টা যথাক্রমে মোঃ এরফান উল্লাহ (অতিরিক্ত জেলা ও দায়রা জজ, সিরাজগঞ্জ), মোহাম্মদ আলী (ডাইরেক্টর-আইসিটি, এসওএস আন্তর্জাতিক শিশু পল্লী, বাংলাদেশ) এবং মহেশখালী সমিতি ঢাকার সাধারণ সম্পাদক আবু সুফিয়ান, উইংসের সাবেক সফল সভাপতি ও সিনিয়র সদস্য মোশাররফ আজিজ, উইংসের প্রতিষ্ঠাকালীন সাংগঠনিক সম্পাদক ও সিনিয়র সদস্য তৌফিকুল হক সম্রাট। এছাড়াও ঢাবিস্থ মহেশখালীর আরেক সংগঠন ডুসামের সভাপতি হাসান শরিফ।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দের বক্তব্য পর্ব শেষে, নবীণদের ফুল দিয়ে বরণ ও ক্রেস্ট প্রদান করা হয়, কৃতি শিক্ষার্থীদের সম্মাননা প্রদান করা হয় এবং সদস্যদের উইংসের আইডি কার্ড বিতরণ করা হয়। সর্বশেষ অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দের সাথে উইংস পরিবারের সদস্যরা কেক কেটে উইংসের সফলতার ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উইংসের সভাপতি নাঈম রহমান আকাশ ও সঞ্চালনা করেন উইংসের সাধারণ সম্পাদক রাশেদ খান মেনন এবং সংস্কৃতিক বিষয়ক সম্পাদক আসিফ রহমান সৌরভ।

সংগঠনের দীর্ঘায়ু কামনা করে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেছেন কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক।