Home সারাদেশ ঈদের শুভেচ্ছা জানালেন জাসদের নেতা পাভেল ইসলাম মিমুল

ঈদের শুভেচ্ছা জানালেন জাসদের নেতা পাভেল ইসলাম মিমুল

54

রাজশাহী অফিস: রাজশাহীসহ দেশ বিদেশের সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ রাজশাহী মহানগর সহ সম্পাদক মো.পাভেল ইসলাম মিমুল।পবিত্র ঈদুল আযহা উপলক্ষে রবিবার (১০ জুলাই) একটি সাক্ষাৎকারে গণমাধ্যমের কাছে এই শুভেচ্ছা জানান তিনি।

গণমাধ্যমকে সাক্ষাৎকারে মো.পাভেল ইসলাম মিমুল বলেন, বছর ঘুরে মুসলিম উম্মাহর আনন্দময় দিন ঈদুল আযহা আমাদের মধ্যে সমাগত। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে রাজশাহীসহ দেশ বিদেশে সকল মুসলিম ভাইবোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ। ঈদ মোবারক, ঈদ মোবারক, ঈদ মোবারক।

পাভেল ইসলাম মিমুল আরো বলেন, মহান আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আযহা।মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র হযরত ইসমাইলকে (আ.) কোরবানি করতে উদ্যত হয়ে হযরত ইব্রাহিম (আ.) আল্লাহর প্রতি অবিচল আনুগত্য, অকুণ্ঠ আত্মত্যাগ ও অগাধ ভালোবাসার যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন, তা চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয়।

‘তারই নিদর্শন স্বরুপ আমরা প্রতি বছর আল্লাহতায়ালার সন্তুষ্টির উদ্দেশ্যে পশু কোরবানি করি। এই উৎসবের মধ্য দিয়ে সামর্থ্যবান মুসলমানরা কুরবানিকৃত পশুর মাংস আত্মীয় ও প্রতিবেশীদের মধ্যে বিলিয়ে দেন এবং সমাজে সাম্যের বাণী প্রতিষ্ঠিত করেন। পবিত্র ঈদুল আযহার প্রকৃত শিক্ষা ও ত্যাগের আদর্শ ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হোক- এই কামনা করছি।