Home সারাদেশ ইসরাইলি আগ্রাসন বন্ধের প্রতিবাদে সাতক্ষীরা ওয়ার্কার্স পার্টির বিক্ষোভ

ইসরাইলি আগ্রাসন বন্ধের প্রতিবাদে সাতক্ষীরা ওয়ার্কার্স পার্টির বিক্ষোভ

118

নজরুল ইসলাম তালা, সাতক্ষীরা: জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড মহিবুল্লাহ মোড়লের সভাপতিত্বে ১৪ অক্টোবর ২০২৩ বিকাল ৪ টায় বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় পলিট ব্যুরোর সদস্য তালা কলারোয়া ০১ আসনের সংসদ সদস্য কমরেড মুস্তফা লুৎফুল্লাহ এমপি। আরো বক্তব্য প্রদান করেন জেলা কমিটির অন্যতম সদস্য বীর মুক্তিযোদ্ধা কমরেড আব্দুর রউফ। সমাবেশে উপস্থিত ছিলেন সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড ময়নুল হাসান, কমরেড আবেদুর রহমান, কমরেড স্বপন কুমার শীল, কমরেড অজিত কুমার রাজবংশী, জেলা কমিটির সদস্য নারী মুক্তি সংসদ এর সভা নেত্রী কমরেড নাসরীন খান লিপি, কমরেড আব্দুল জলিল মোড়ল, কমরেড মফিজুল হক জাহাঙ্গীর, কমরেড নির্মল সরকার, কমরেড শীব পদ গাইনসহ ইউনিয়ন ও উপজেলার নেতৃবৃন্দ।
সমাবেশে বক্তারা বলেন “ইসরাইল কর্তৃক ফিলিস্তিনি জনগণের উপরে বোমা হামলা করে ঘর বাড়ি ধংস, নারীশিশু ও সাধারণ জনগণকে নির্বিচারে হত্যা করছে। তারা সাধারণ মানুষকে জিম্মি করে হসপিটালে চিকিৎসা, খাদ্য, ঔষধ, পানি বন্ধ করে অমানবিক আচরণ করছে। ওয়ার্কার্স পার্টি এই বিক্ষোভ সমাবেশ থেকে ইসরাইল কর্তৃক হামলা এবং হত্যার তীব্র নিন্দা জানান। স্বাধীন ফিলিস্তিনি রাষ্ট্র প্রতিষ্ঠার এই সংগ্রামকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্যে ফিলিস্তিনি জনগণের সাথে একাত্মতা ঘোষনা করেন।
সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মিনি মার্কেটে এসে শেষ হয়। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক এড. ফাহিমুল হক কিসলু।