Home শিক্ষা ও ক্যাম্পাস ইবির কর্মকর্তা সমিতির নির্বাচন সম্পন্ন; নেতৃত্বে টিপু-মুকুট

ইবির কর্মকর্তা সমিতির নির্বাচন সম্পন্ন; নেতৃত্বে টিপু-মুকুট

21

ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) কর্মকর্তা সমিতি নির্বাচন ২০২৪-২৫ সম্পন্ন হয়েছে। এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন একাডেমিক শাখার উপ-রেজিস্ট্রার মোঃ টিপু সুলতান এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন পরীক্ষা নিয়ন্ত্রক অফিসের সহকারী রেজিস্ট্রার মোঃ ওয়ালিদ হাসান মুকুট।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকাল ৯:৩০ থেকে দুপুর ৩:৩০ পর্যন্ত নিরবিচ্ছিন্ন ভাবে ভোট গ্রহণ করা হয়। পরে প্রায় রাত ১২ টার দিকে ভোট গণনা শেষে ফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার।

নির্বাচন কমিশনার সূত্রে জানা যায়, সভাপতি পদে ২৭৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মোঃ টিপু সুলতান বিপরীতে শামসুল ইসলাম জোহা পেয়েছেন ১৫২ ভোট। সাধারণ সম্পাদক পদে ২৭৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মোঃ ওয়ালিদ হাসান মুকুট এবং তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী টুটুল পেয়েছেন ১৯৭ ভোট।

অন্য পদে বিজয়ী প্রার্থীরা হলেন- সহ-সভাপতি মোঃ আনোয়ার হোসেন স্বপন (২৮০), উপ হিসাব পরিচালক, অর্থ ও হিসাব বিভাগ এবং বাবুল হোসেন বাবু(২৫৬), সহকারী রেজিস্ট্রার, অর্থ ও হিসাব বিভাগ। যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোঃ সফিউল ইসলাম খাঁন(২৮৭), সহকারী হিসাব পরিচালক, অর্থ ও হিসাব বিভাগ; কোষাধ্যক্ষ মোঃ হুসাইন(৩১৬); সহকারী রেজিস্টার, অর্থ ও হিসাব বিভাগ, দপ্তর ও প্রচার সম্পাদক পদে আব্দুর রাজ্জাক(৩০৫), সহকারী রেজিস্টার, ইইই বিভাগ; মহিলা সম্পাদক পদে সুলতানা পারভীন(২৭২), উপ হিসাব পরিচালক, অর্থ ও হিসাব বিভাগ; সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মোঃ মশিউর রহমান টোকন(২৭৪), শাখা কর্মকর্তা, রেজিস্ট্রার অফিস বিজয়ী হয়েছেন।

এছাড়াও সদস্য পদে বিজয়ী হয়েছেন – অশোক চন্দ্র বিশ্বাস, সিনিয়র টেকনিক্যাল অফিসার, (ফার্মেসি) চিকিৎসা কেন্দ্র, মো: অনিচুর রহমান (অনিচ), সহকারী হিসাব পরিচালক, প্রকৌশল অফিস, মোঃ ওলিউর রহমান (সেতু), সরকার রেজিস্টার, রেজিস্ট্রার অফিস, মো: মিরাজুল ইসলাম মিরাজ, সহকারী রেজিস্ট্রার, পরিবহন অফিস, আব্রাহাম লিংকন, প্রশাসনিক কর্মকর্তা, খালেদা জিয়া হল এবং জে. এম ইলিয়াস, প্রশাসনিক কর্মকর্তা, আইসিটি সেল।

সাধারণ সম্পাদক পদে বিজয়ী প্রার্থী মুকুটের কাছে অভিব্যক্তি জানতে চাইলে বলেন, আমাকে পূর্বের ন্যায় এবছর বিপুল ভোটে নির্বাচিত করেছেন। এইজন্য আমি তাদের কাছে আন্তরিকভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি। গতবার আমাদের দেয়া প্রতিশ্রুতিগুলো বাস্তবায়নের চেষ্টা করেছি, তবে কিছু বাস্তবায়ন করা সম্ভব হয় নি। এবার সেসকল প্রতিশ্রুতিগুলো বাস্তবায়নের জন্য আপ্রাণ চেষ্টা করবো।