Home শিক্ষা ও ক্যাম্পাস ইবির আবাসিক হল ছুটি হচ্ছে বৃহস্পতিবার

ইবির আবাসিক হল ছুটি হচ্ছে বৃহস্পতিবার

107

ইবি প্রতিনিধি : মাহে রমজান ও আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আবাসিক হলসমূহ বন্ধ হচ্ছে আগামী বৃহস্পতিবার (০৪ এপ্রিল) সকাল ১০টা থেকে। ছুটি শেষে ১৯ এপ্রিল যথারীতি হলসমূহ খুলে দেওয়া হবে।

শনিবার (৩০ মার্চ) বিশ্ববিদ্যালয়ের প্রভোস্ট কাউন্সিলের সভায় এ সিন্ধান্ত নেওয়া হয়। সভা শেষে প্রভোস্ট কাউন্সিলের সভাপতি অধ্যাপক ড. আসাদুজ্জামান এ তথ্য জানিয়েছেন।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তর সূত্রে জানা যায়, আগামী ০৪ এপ্রিল থেকে ১৯ এপ্রিল পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের দাপ্তরিক কার্যক্রম বন্ধ থাকবে। এ সময়ে আবাসিক হলসমূহও বন্ধ থাকবে। এর আগে ১১ মার্চ থেকে ১৯ এপ্রিল পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ক্লাসসমূহ বন্ধ ঘোষণা করে কর্তৃপক্ষ।

প্রভোস্ট কাউন্সিলের সভাপতি ও সাদ্দাম হোসেন হলের প্রভোস্ট অধ্যাপক ড. আসাদুজ্জামান জানান, আমাদের সিদ্ধান্ত অনুযায়ী আগামী ৪ এপ্রিল সকাল ১০ টায় হল বন্ধ করা হবে। ছুটি শেষে ক্যাম্পাস যেহেতু আগামী ২০ এপ্রিল খুলবে তাই আমরা আগামী ১৯ তারিখ সকাল ১০ টায় হল খুলে দেব।

তিনি আরো জানান, ছুটিকালীন সময়ে বাড়তি নিরাপত্তার জন্য এবার প্রতি হলে ২ জন করে অতিরিক্ত প্রহরী দায়িত্বে থাকবে এবং হল খোলার আগেই চারপাশের ঝোপঝাড় পরিষ্কার করা হবে।