Home শিক্ষা ও ক্যাম্পাস ইবিতে ফরিদপুর ছাত্রকল্যাণ সমিতির পুনর্মিলনী ও সম্মাননা অনুষ্ঠান

ইবিতে ফরিদপুর ছাত্রকল্যাণ সমিতির পুনর্মিলনী ও সম্মাননা অনুষ্ঠান

31

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ফরিদপুর, মাদারীপুর, শরীয়তপুর ও গোপালগঞ্জ জেলা নিয়ে গঠিত বৃহত্তর ফরিদপুর ছাত্রকল্যাণ সমিতির আয়োজনে পুনর্মিলনী ও সম্মাননা অনুষ্ঠান -২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ নভেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে জাতীয় সংগীত পরিবেশন ও পবিত্র কুরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে পুনর্মিলনী অনুষ্ঠান শুরু হয়।

বৃহত্তর ফরিদপুর ছাত্রকল্যাণ সমিতির সভাপতি রাকিবুল ইসলাম রাকিবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রনি সাহার সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইন বিভাগের সভাপতি ও সমিতির প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. রেবা মন্ডল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বঙ্গবন্ধু পরিষদের আইন সম্পাদক অধ্যাপক ড. মো: শাহজাহান মন্ডল, হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ কামাল হোসেন, পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মতিউর রহমান মোল্যা, উপ-হিসাব পরিচালক এস এম সামাদ, উপ পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ আরিফ মোল্যা। এছাড়া ইবিতে অধ্যয়নরত বৃহত্তর ফরিদপুর ছাত্রকল্যাণ সমিতির প্রায় শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।