Home স্বাস্থ্য ইউনিকেয়ার হাসপাতালে বিনামুল্যে স্বাস্থ্যসেবা এবং ফ্রি ঔষধ

ইউনিকেয়ার হাসপাতালে বিনামুল্যে স্বাস্থ্যসেবা এবং ফ্রি ঔষধ

54

স্টাফ রিপোটার: হাজী আফতাব উদ্দিন ফাউন্ডেশনের সাবির্ক উদ্যোগে এবং ইউনিকেয়ার হাসপাতালের ব্যবস্থাপনায় চালু হলো জনসাধারণের জন্য বিনামুল্যে স্বাস্থ্যসেবা এবং ফ্রি ঔষধ বিতরন।

শুক্রবার রাজধানীর শ্যামপুরের মীর হাজীরবাগে এর কার্যক্রম উদ্বোধন করা হয়। আজ থেকে সাধারন মানুষকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা দিবে হাজী আফতাব উদ্দিন ফাউন্ডেশনে।

হাজী আফতাব উদ্দিন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আনম সাইফুল ইসলামের তত্ত্বাবধানে ফাউন্ডেশনের আওতাধীন আছে বেশ কয়েকটি মসজিদ, বেশ কয়েকটি মাদ্রাসা এবং এতিমখানা। এছাড়া মানবেতার সেবায় বিভিন্ন সমাজসেবামুলক কর্মকান্ডে হাজী আফতাব উদ্দিন ফাউন্ডেশন বেশ কয়েকটি প্রতিষ্ঠান খুলেছে।

মরহুম হাজী আফতাব উদ্দিন ছিলেন ঢাকা – ৪/৫ আসন তথা স্বাধীনতা উত্তর তেজগাঁও সার্কেলের উচ্চপদস্থ কর্মকর্তা। তিনি তেজগাঁও সার্কেলের জনপ্রিয় চেয়ারম্যানও ছিলেন। তার সময়েই এই অঞ্চলে গড়ে ব্যাপক উন্নয়ন হয়। তিনি নিজস্ব সম্পত্তি এবং অর্থায়নে বেশ কয়েকটি স্কুল, মসজিদ, মাদ্রাসা এবং এতিমখানা প্রতিষ্ঠা করে গেছেন।।

তার পুত্র ঢাকা-০৪ আসনের বিএনপির প্রধান সমন্বয়ক, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির অন্যতম যুগ্ম আহবায়ক আ. ন. ম. সাইফুল ইসলামের প্রচেষ্টায় এবং সার্বিক তত্ত্বাবধানে শুরু হলো হাজী আফতাব উদ্দিন ফাউন্ডেশন এর উদ্যোগে জনসাধারণের দ্বারপ্রান্তে স্বাস্থ্য সেবা পৌছিয়ে দেওয়ার লক্ষ্যে বিনামুল্যে স্বাস্থ্যসেবা ক্যাম্প। স্বাস্থ্য সেবার পাশাপাশি বিনামূল্যে ঔষধ দেওয়া হচ্ছে এখানে।

হাজী আফতাব উদ্দিন ফাউন্ডেশন এর বিনামূল্যে স্বাস্থ্যসেবা উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন ইউনিকেয়ার জেনারেল হাসপাতালের পরিচালক মোঃ মোকলেছুর রহমান, ম্যানেজার মো. পারভেজ মোল্লা মার্শেল, মোঃ আবির হাসানসহ আরও অনেক গন্যমান্য ব্যক্তিবর্গ।