ডেস্ক রিপোর্ট: ফেসবুক, ইউটিউব, ইনস্টাগ্রাম খুললেই বেজে উঠছে ‘বাদাম বাদাম, দাদা কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম’ গানটি। সারা বিশ্বে কয়েক মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন এই গানের ভিডিও। যে মানুষটি এই গান করেছেন তিনি পেশায় একজন বাদাম বিক্রেতা। তবে তিনি আর বাদাম বিক্রি করবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন।

কাঁচা বাদাম গানটি প্রথম রেকর্ড করে প্রকাশ করে গোধূলি বেলা মিউজিক কোম্পানি। বীরভূমেরই সংস্থা এটি। বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) তাদের সঙ্গেই চুক্তিবদ্ধ হন ভুবন বাদ্যকর। তার সঙ্গে ৩ লাখ টাকার চুক্তি হয়েছে বলে জানা যায়। এদিনই দেড় লাখ টাকার চেক তুলে দেওয়া হয়।

বাকি টাকা আগামী সপ্তাহেই পেয়ে যাবেন তিনি। ভারতের নানা শহর থেকেই গান গাওয়ার ডাক পাচ্ছেন ভুবন। এমনকি দেশের বাইরে থেকেও ডাক আসছে। খুব শিগগিরই কলকাতার একটি পাঁচতারা হোটেলেও গান গাওয়ার ডাক পেয়েছেন ভুবন। ভুবনের কথা অনুযায়ী এবার বাদাম বিক্রি ছেড়ে গানকেই তার পেশা হিসেবে বেছে নিতে চান।

কাঁচা বাদামগানের দৌলতে এখন ভুবন বাদ্যকরের নাম সকলেই জানেন। সামাজিক যোগাযোগমাধ্যমে চোখ রাখলেই টাইমলাইনে ভেসে ওঠে কাঁচা বাদাম গানের হাজারও রিল ভিডিও। তুমুল ভাইরাল এই গানে কখনও পা মেলাচ্ছেন বলি-টলি তারকারা থেকে শুরু করে সাধারণ মানুষ, ইউটিউবাররা।

এমনকি দেশের গণ্ডি পেরিয়ে কাঁচা বাদাম ভাইরাল গান এখন দাপিয়ে বেড়াচ্ছে আফ্রিকা থেকে ইউরোপে। সম্প্রতি ভাইরাল হয়েছে অন্তঃসত্ত্বা অবস্থায় অভিনেতা দেবিনার কাঁচা বাদামের ভিডিও। তার গানের এই জনপ্রিয়তা দেখে আপ্লুত ভুবন বাদ্যকর।-আমাদের সময়.কম