Home রাজনীতি আরাফাত রহমান কোকোর জন্মবার্ষিকীতে মিলাদ ও দোয়া মাহফিল

আরাফাত রহমান কোকোর জন্মবার্ষিকীতে মিলাদ ও দোয়া মাহফিল

31

জাবি প্রতিনিধি : প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর ৫৩ তম জন্মদিন উপলক্ষে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১২আগস্ট) বিকেলে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সাবেক সভাপতি ও যুক্তরাজ্য বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক পারভেজ মল্লিকের উদ্যোগে এসব আয়োজন করা হয়৷

এসময় রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সম্পাদক হাফিজুর রহমান সোহান, যুগ্ম সম্পাদক আব্দুর রহিম সৈকত, সহ-সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল বিপ্লব।

এছাড়া আরও উপস্থিত ছিলেন শাখা ছাত্রদলের শহীদ রফিক -জব্বার হলের যুগ্ম আহ্বায়ক আব্দুল কাদের মার্জুক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের যুগ্ম আহ্বায়ক রাকিবুল হাসান শুভ, ছাত্রদল নেতা সেলিম রেজা, মীর মশাররফ হোসেন হলের যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসাইন, ছাত্রদল নেতা আরিফুজ্জামান আরিফ, যোবায়ের আল মাহমুদ, নাইমুল হাসান কৌশিক রেজাউল আমিন রেজা, শফিকুল ইসলাম, শাহানুর রহমান, মো.রাজন মিয়া, মো.হাসান, জিল্লুর রহমান, নিশাত, শরীফুল ইসলাম শরীফ, জিসান সহ অর্ধশতাধিক নেতাকর্মী।