Home ধর্ম আটোয়ারী গৌড়ীয় সেবা আশ্রমের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধনী অনুষ্ঠান

আটোয়ারী গৌড়ীয় সেবা আশ্রমের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধনী অনুষ্ঠান

43

নিতিশ চন্দ্র বর্মন পঞ্চগড় জেলা প্রতিনিধি : আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল বলছেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় না এলে এ দেশ একটি সাম্প্রদায়িক এবং উগ্র সাম্প্রদায়িক আবাস ভূমিতে পরিণত হতো।
তিনি বলেন, পঁচাত্তরে বঙ্গবন্ধুকে হত্যা করার মধ্য দিয়ে বাংলাদেশকে একটি সাম্প্রদায়িক রাষ্ট্র পরিণত করার হীন চক্রান্ত করা হয়েছিল। মুক্তিযুদ্ধের চেতনাকে নির্বাসিত করা হয়েছিল। আর শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার গঠনের পর হতে বাংলাদেশ সকল ধর্মের মানুষ নিজ নিজ ধর্ম পালন এবং সাম্প্রদায়িক সম্প্রীতি একটি উদাহরণ সৃষ্টি হয়েছে। সকল ধর্মের এবং জাতিসত্তা বিকাশের পুণ্যভূমি হিসেবে বিশ্বের বুকে বাংলাদেশ অনন্য দৃষ্টান্ত। তিনি বলেন, প্রতিটি ধর্মের মূল বক্তব্য মনুষ্যত্ব, মানবতা বিকশিত ও সংরক্ষণ করা। যারা এটি উপলব্ধি করেন না তারা প্রকৃত অর্থে ধর্মান্ধ এবং তারা ধর্মকে অনুধাবন করেন না।

শনিবার (২৩ এপ্রিল) দুপুরে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের বাস্তবায়নে পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলায় শ্রী শ্রী রাধা গৌর গিরিধারী গৌড়ীয় সেবা আশ্রমের ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

শ্রী শ্রী রাধা গৌর গিরিধারী গৌড়ীয় সেবা আশ্রমের সভাপতি শ্রী কমলেশ চন্দ্র ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মোঃ মজাহারুল হক প্রধান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম, পঞ্চগড় হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি কল্যাণ কুমার ঘোষ, জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক অনিরুদ্ধ রায়, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক তুষার কুমার চক্রবর্তী, মদির ভিক্তিক শিক্ষা কার্যক্রমের উপ-পরিচালক মোঃ হাবিবুল্লাহ হাবিব প্রমুখ।