Home রাজনীতি আওয়ামী লীগ জনগণের মেন্ডেট নিয়েই আবার সেবা করার সুযোগ পাবে : প্রধানমন্ত্রী

আওয়ামী লীগ জনগণের মেন্ডেট নিয়েই আবার সেবা করার সুযোগ পাবে : প্রধানমন্ত্রী

14

সুমন আদিত্য,জামালপুর প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বিএনপি একটি সন্ত্রাসী দল, জামায়াত হচ্ছে যুদ্ধাপরাধী দল। এরা নির্বাচনে না এলে নির্বাচন অংশ গ্রহণমূলক হবে না, এটা বিশ্বাস করি না। ভোটারদের অংশগ্রহণেই হবে অংশ গ্রহণমূলক নির্বাচন। আমরা সেটাই চাই।

আজ বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে জামালপুরসহ দেশের ছয় জেলায় ভার্চুয়ালি জনসভায় সূচনা বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন,আমার ভোট আমি দেব যাকে খুশি তাকে দেব- এই স্লোগান দিয়েই ক্ষমতায় আসার কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, যার যার ভোট সে সে চাইবেন। জনগণ যাকে খুশি তাকে ভোট দেবে। এটা তো আমাদেরই স্লোগান। আমার ভোট আমি দেব যাকে খুশি তাকে দেব। এই স্লোগান দিয়েই তো আমরা গণতন্ত্র ফিরিয়ে এনেছি। এই স্লোগান দিয়েই তো আমরা সংগ্রাম করেছি। কাজেই সেই কথা মনে রেখে যার যার ভোট সে সে চান। জনগণ যাকে ভোট দেবে সেটাই মেনে নেবেন। এভাবেই এই নির্বাচন পরিচালিত হবে।

প্রধানমন্ত্রী বলেন, ইনশাল্লাহ বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এগিয়ে যাবে। আর আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই এ দেশের দরিদ্র থেকে শুরু করে সব মানুষেরই মুক্তি আসবে। এই দেশটা উন্নত সমৃদ্ধ হবে। ইনশাল্লাহ আওয়ামী লীগ জনগণের মেন্ডেট নিয়েই আবার জনগণের সেবা করার সুযোগ পাবে। জনগণের কাছে সেটাই আমাদের দাবি। এটাই আমাদের আকাঙ্ক্ষা। জাতির পিতার সোনার বাংলা গড়তে আমরা এবারও নৌকায় ভোট দেব ইনশাল্লাহ।

জামালপুরের পাঁচটি আসনের প্রার্থীদের উদ্দেশ্য প্রধানমন্ত্রী বলেন, জামালপুর সব সময় আমাদের নৌকা মার্কায় ভোট দিয়ে সব সময় আমাদের আসনগুলো উপহার দিয়েছে। যার ফলে আমরা সরকার গঠন করতে পেরেছি। শক্তিশালী সরকার গঠন করে দেশের উন্নতি করেছি। কাজেই এই সভার মাধ্যমে জামালপুরে প্রত্যেকটি নির্বাচনী এলাকার মানুষদের কাছে আমি এইটুকু আহ্বান করব নৌকা মার্কায় ভোট দিয়ে আমাদের প্রার্থীদের জয়যুক্ত করবেন। ইনশাল্লাহ আমরা আবারো জয়ী হব।

এই জনসভা উপলক্ষে জামালপুর জেলা আওয়ামী লীগ জামালপুর জিলা স্কুল মাঠে বিকেল ৩টা ৫১ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালি ডিজিটাল পর্দায় আসেন। প্রথমে তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে জামালপুর, শেরপুর, কিশোরগঞ্জ, নরসিংদী, চাঁদপুর ও বান্দরবান জেলার নেতাকর্মী ও ভোটার জনতার উদ্দেশ্যে সূচনা বক্তব্য রাখেন। বক্তব্য শেষে তিনি প্রথমেই জামালপুর জেলার সাথে যুক্ত হন। এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ প্রধানমন্ত্রীকে সালাম ও শুভেচ্ছা জানান।

এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনা জামালপুর জেলার পাঁচটি আসনের নৌকা প্রতীকের পাঁচজন প্রার্থীর সাথে পরিচিত হন।

জনসভায় জামালপুর সদর আসনের একটি পৌরসভা ও ১৫টি ইউনিয়নের হাজারো নেতাকর্মী, ভোটার-জনতা অংশ নেন। পরে জনসভাস্থল থেকে সদর আসনের নৌকা প্রতীকের প্রার্থী মো. আবুল কালাম আজাদকে নিয়ে বিশাল গণমিছিল বের হয়।