Home সারাদেশ আওয়ামীলীগে যোগদানের জন্য বিএনপি নেতাকর্মীদের প্রতি জুয়েলের আহ্বান।

আওয়ামীলীগে যোগদানের জন্য বিএনপি নেতাকর্মীদের প্রতি জুয়েলের আহ্বান।

136

মোঃ মহশীন আলী, রংপুর অফিস: তারেক রহমানকে আর বাংলাদেশে ঢুকতে দেওয়া হবে না, তারেক দেশকে ধ্বংস করে দিয়েছে। বিএনপির আমলে সাধারণ মানুষ ভয়ে হাট-বাজারে আসতে পারতো না। এখন মানুষ় নির্ভয়ে চলাচল করতে পারে। তাদের আমলে কোন উন্নয়ণ হয়নি। তাহলে আপনারা কিভাবে বিএনপি করেন, লজ্জা লাগে না। সরকারের এতো উন্নয়ন কি বিএনপির চোখে পড়ে না? লজ্জা থাকলে আওয়ামী লীগে যোগ দিন। শুক্রবার (২০অক্টোবর) বিকালে বালিয়াডাঙ্গী উপজেলা যুবলীগ কর্তৃক আয়োজিত আমজানখোর ইউনিয়ন পরিষদ মাঠে অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ণ ও সাফল্য প্রচার এবং আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করার লক্ষ্যে উন্নয়ণ ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বালিয়াডাঙ্গী উপজেলার যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ঠাকুরগাঁও -২ আসনের আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী আলী আসলাম জুয়েল এসব কথা বলেন। এসময় সমাবেশে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের ঢল নামে।

তিনি বলেন, একসময় এ দেশকে অসম্ভব দরিদ্র দেশ হিসেবে মনে করা হতো। কিন্তু বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন অনেক এগিয়ে গেছে। দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এ উন্নয়নযাত্রা কেউ দাবিয়ে রাখতে পারবে না। যুব লীগের এই নেতা আরো বলেন, ডিজিটাল বাংলাদেশ এখন বাস্তবতা। স্মার্ট বাংলাদেশ ও স্মার্ট জাতি গঠনই এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরবর্তী লক্ষ্য। আজকে শেখ হাসিনা ক্ষমতায় আছে বলে দেশের প্রতিটি এলাকায় উন্নয়ণ হয়েছে। উন্নয়ণের এই ধারাবাহিকতা বজায় রাখতে হবে। আর তাই ভবিষ্যতেও শেখ হাসিনার সরকার দরকার। প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। আওয়ামী লীগ ক্ষমতায় না থাকলে দেশ আবার অন্ধকার যুগে ফিরে যাবে। তবে জনগণ আর অন্ধকারে ফিরে যেতে চাইবে না।

তিনি আরো বলেন, সারা দেশের ন্যায় ঠাকুরগাঁও -২ আসনেও ব্যাপক উন্নয়ণ হয়েছে। এ আসনের কোন কাঁচা রাস্তা পাওয়া যাবে না। জমি-দখল, মাদক নির্মুল করা হয়েছে। এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকার কোন বিকল্প নেই। ঠাকুরগাঁও ২ আসনে এবার অনেকেই মনোনয়ন প্রত্যাশী। সাধারণ মানুষ আমাকেও এমপি হিসেবে দেখতে চায়। তাই সত্যিই আমি চিরকৃতজ্ঞ এই আসনের বাসিন্দাদের প্রতি। এবার আমিও মনোনয়ন চাইবো। নেত্রী যাকে ভালো মনে করবেন তাকে মনোনয়ন দিবেন। তবে আমার নেত্রী যাকেই মনোনয়ন দেন না কেন আমি নৌকার সাথেই থাকো ইনশাআল্লাহ।

ইউনিয়ন যুবলীগের সভাপতি আইয়ুব আলীর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের সদস্য আতিকুর ইসলাম, আমজানখোর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আকালু ইসলাম ডংগা, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য আব্দুল মতিন। এছাড়াও উপস্থিত ছিলেন আওয়ামীলীগসহ তার বিভিন্ন অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতা-কর্মীবৃন্দ।