Home সারাদেশ আঃ কুদ্দুছদের উপর হামলার প্রায় এক থেকে দের মাস পর আবার...

আঃ কুদ্দুছদের উপর হামলার প্রায় এক থেকে দের মাস পর আবার সিদ্দিকের লুটপাটের মিথ্যা মামলা

36

আনিছ আহমেদ শেরপুর প্রতিনিধিঃ- শেরপুরের ঝিনাইগাতী উপজেলার নলকুড়া ইউনিয়নের পশ্চিম ভারুয়া গ্রামে ১৫/১১/২০২২ ইং তারিখ রোজ মঙ্গলবার আনুমানিক সকাল ৯ ঘটিকায় আবাদী জমির উপর দিয়ে পাওয়ার টিলার নিয়ে যাওয়ার সময় জমির মালিক আব্দুল কুদ্দুছ(৫৯) নিষেধ করলে মোঃ সিদ্দিক মিয়া (৪০)জমির মালিক আব্দুল কুদ্দুছসহ তাদের পরিবারকে বিভিন্ন অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং প্রান নাশের হুমকি প্রদান করে।

আব্দুল কুদ্দুছ বলেন এরপর ১৬/১১/২০২২ ইং তারিখ রোজ বুধবার আনুমানিক সকাল ১০ ঘটিকায় মোঃ সিদ্দিক মিয়া পরিকল্পিতভাবে মোঃ মিজান(৩০), আবুল কালাম(৫০),মনির(৩৫),মোঃ জয়নাল(৩০),আসু(৩২) ও
সোহেলসহ(৩৩)আকস্মিকভাবে মোঃ রিফাত(১৫),মোছাঃ আকলিমা(২৫)মোছাঃ রোকসানা(২১)ও রেজিয়া বেগম(৪৮) এবং আমি আব্দুল কুদ্দুছের উপর ব্যাপকভাবে হামলা করে এবং মারধর করে।মারধর করার পর আমরা ঝিনাইগাতী উপজেলার সদর হাসপাতালে চিকিৎসা গ্রহণ করি।বিশেষ করে আমার গর্ভবতী মেয়ে মোছাঃ আকলিমা খাতুনকে পেটে আঘাত করার পর সে ব্যাপকভাবে অসুস্থ হয়ে পরে। তারপরও মোঃ সিদ্দিক মিয়া আমাদের বিভিন্ন ভাবেই হুমকি দিয়ে আসে।

আব্দুল কুদ্দুছ বলেন, এরপর আমি বাদী হয়ে ঝিনাইগাতী থানায় একটি জিডি করি এবং কিছুদিন পর নিরুপায় হয়ে শেরপুর কোর্টে একটি সাত ধারার মামলা করি।সাত ধারার মামলার নোটিশ পাওয়ার পর মোঃ সিদ্দিক পরিকল্পনা করে আমিসহ আমার পরিবারের কয়েকজন নিরহ মানুষের উপর লুটপাটের মিথ্যা মামলা করে।

আব্দুল কুদ্দুছ বলেন মোঃ সিদ্দিক মিয়া পরিকল্পিতভাবে আমাদের বিরুদ্ধে যে লুটপাটের মামলাটি করে তা সম্পুর্ণ মিথ্যা ও বানুয়াট।

এরপর সাংবাদিকরা মোঃ সিদ্দিকের সাথে বাড়িতে গিয়ে যোগাযোগ করলে তিনি সাংবাদিকদের সাথে কথা বলতে রাজি হয়নি।