Home রাজনীতি অবরোধের সমর্থনে রাজধানীর বিভিন্ন থানায় বিএনপির মিছিল

অবরোধের সমর্থনে রাজধানীর বিভিন্ন থানায় বিএনপির মিছিল

38

স্টাফ রিপোটার: অবরোধের দ্বিতীয় দিনে রাজধানীতে ঢাকা মহানগর দক্ষিণের বিভিন্ন থানায় মিছিল করেছে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

দ্বাদশ জাতীয় নির্বাচনের তফসিল বাতিল, খালেদা জিয়াসহ জাতীয় নেতাদের মুক্তি এবং সরকার পতনের একদফা দাবিতে বিএনপির ডাকা নবম দফার অবরোধ কর্মসূচীর প্রথম দিন রবিবার রাজধানীর বিভিন্ন থানায় মিছিল করেছে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

রবিবার অবরোধের সমর্থনে নিউমার্কেট থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা নগরীর সাইন্সল্যাব এলাকায়, সবুজবাগ থানা বিএনপি ও অঙ।গ সংগঠনের নেতাকর্মীরা বাসাবো এলাকায়, ডেমরা থানা বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ডেমরা চৌরাস্তা মোড়ে, লালবাগ থানা বিএনপির নেতাকর্মীরা নগরীর ওয়াটার ওয়ার্কস রোডে, চকবাজার থানা বিএনপির নেতাকর্মীরা বাজার রোড, ২৯ নং ওয়ার্ডের নেতাকর্মীরা ইসলামবাগ এলাকায়, মুগদা থানা বিএনপির নেতাকর্মীরা মানিকনগর থেকে কমলাপুর পর্যন্ত মিছিল করেছে নেতাকর্মীরা। এছাড়াও যুবদল ঢাকা মহানগর দক্ষিণের শাহজাহানপুর ও মতিঝিল থানার নেতা-কর্মীরা শাহজাহানপুর ও ফকিরেরপুল এলাকায় অবরোধের সমর্থনে মিছিল বের করে। ঢাকা মহানগর দক্ষিণ ও পূর্ব ছাত্রদলের নেতাকর্মীরা অবরোধের সমর্থনে মতিঝিল, বিজয়নগর এবং মালিবাগে মিছিল বের করে। সেচ্ছাসেবক দল ঢাকা মহানগর দক্ষিণের রমনা ও মতিঝিল থানার নেতাকর্মীরা শান্তিনগর ও আরামবাগে অবরোধের সমর্থনে মিছিল করে। শ্রমিকদল মতিঝিল থানা ও জাতীয়তাবাদী রেল শ্রমিকদল সম্মেলিতভাবে কমলাপুরে মিছিল বের করে।