Home রাজনীতি অপরাধীদের দেশে নিয়ে এসে সাজা কার্যকর করা হবে : লিটন

অপরাধীদের দেশে নিয়ে এসে সাজা কার্যকর করা হবে : লিটন

40

মো.পাভেল ইসলাম মিমুল রাজশাহী অফিস:
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেছেন,বিদেশে পালিয়ে থাকা ১৫ই আগস্টের ঘাতকদের দেশে ফিরিয়ে নিয়ে আসার প্রক্রিয়া চলমান রয়েছে। বিদেশি রাষ্ট্রগুলো মুখে মানবতার কথা বললেও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ আগস্টের মামলায় সাজাপ্রাপ্ত অপরাধীদের আশ্রয় দিয়ে মানবতা লঙ্ঘন করছে। প্রয়োজনে জনমত গঠন করে বিদেশি রাষ্ট্রগুলোর উপর চাপ প্রয়োগ করে এসব অপরাধীদের ফিরিয়ে নিয়ে এসে সাজা কার্যকর করা হবে।

শোকাবহ আগস্টের মাসব্যাপী কর্মসূচীর প্রথম দিন (১ আগস্ট) মঙ্গলবার বেলা ১১ টায় বাংলাদেশ আওয়ামী লীগ,রাজশাহী মহানগরের উদ্যোগে কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ের স্বাধীনতা চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব বলেন।

এরআগে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে বঙ্গবন্ধু সহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

এ সময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সহ-সভাপতি সৈয়দ শাহাদাত হোসেন,অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা,যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা, আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটির সদস্য এবং যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা প্রমুখ উপস্থিত ছিলেন।