Home রাজনীতি অনেক কথা বললেন, এখন কেনো লভিস্ট নিয়োগ–মির্জা ফকরুল

অনেক কথা বললেন, এখন কেনো লভিস্ট নিয়োগ–মির্জা ফকরুল

31

সুব্রত সানা: বিএনপি’র মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর বলেছেন, এতোদিন তো অনেক কথা বললেন, এখন কেনো লভিস্ট নিয়োগ করছেন। কারণ একটায়, জনগণের টেক্সের টাকায় জনগণের ওপর অত্যাচার, নির্যাতন, গুম, খুন, হত্যাকে হালাল করতে চাইছেন।
শনিবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের সামনে মহানগর বিএনপি’র এক বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন তিনি। দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর বিএনপি যৌথভাবে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করে ।
মির্জা ফখরুল বলেন, কথায় আছে ধর্মের কল বাতাসে নড়ে। ধর্মের কল বাতাসে নড়ছে। এখন চতুর্থ দিকে ঘন্টা বাজতে শুরু করেছে। আর উপায় নাই। যতোই ওলটপালট করেন, লভিস্ট নিয়োগ করেন, যতোই পাল্টা ডিকবাজি খেতে থাকেন, সুন্দর সুন্দর কথা বলেন।
গণপেনশন প্রসঙ্গে তিনি বলেন, কয়েকদিন আগে পত্রিকায় দেখলাম। এখন নাকি গণপেনশন দিবে। পরিষ্কার করে বলছে না। কিন্তু আমরা যতোটুকু বুঝতে পারছি, এটা আরেকটা লুটের কায়দা কানন।
মানুষের কাছে প্রতি মাসে এক হাজার করে টাকা নেবে ৬০ বছর পরে দেবে। এর মধ্যে মারা গেলে আর ফেরত পাবে না। যদিও এটা এখনো পাস হয়নি। অর্থাৎ প্রতিটি ক্ষেত্রে কিভাবে লুট করা যায়, কি করে মানুষের পকেট কাটা যায়, এই ব্যবস্থায় তারা করছে।