Home জাতীয় অতিরিক্ত মাছ বহনকারী যাত্রীবাহি বাস নিয়ন্ত্রন হারিয়ে খালে, পর্যটকসহ আহত-১৩

অতিরিক্ত মাছ বহনকারী যাত্রীবাহি বাস নিয়ন্ত্রন হারিয়ে খালে, পর্যটকসহ আহত-১৩

29

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি: পর্যটন কেন্দ্র কুয়াকাটা থেকে অতিরিক্ত ইলিশ বহনকারী কুয়াকাটা এক্সপ্রেস নামের একটি যাত্রীবাহি বাস খালে পরে পর্যটক ও ব্যবসায়ীসহ অন্তত ১৩ জন আহত হয়েছে। শনিবার রাত সাড়ে ৯ টার দিকে কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের কচ্ছপখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৬ জনকে উন্নত চিকিৎসার জন্য কলাপাড়া হাসাপাতালে প্রেরন করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ওই রাতই বাসটি খাল থেকে উদ্ধার করেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, কুয়াকাটা এক্রপ্রেস ( ঢাকা-মেট্রো-ব-১৫- ৩৫৬৫) নামের বাসটি ধারন ক্ষমতার চেয়ে বেশি ইলিশ মাছ ও অন্তত ২০ জন যাত্রী নিয়ে রাত ৯ টার দিকে কুয়াকাটা থেকে বেনাপোলের উদ্দেশ্যে রওয়ানা দেয়। কিছু পথ যেতে না যেতেই কচ্ছপখালী এলাকায় এসে বাসটি নিয়ন্ত্রন হারিয়ে খালে পরে যায়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। আহতদের বাড়ি খুলনা, যশোর, নড়াইল, নাটোরের বিভিন্ন এলাকায় বলে জানা গেছে।
আহত বাদল শেখ বলেন, এ পরিবহনটিতে অতিরিক্ত মাছ বোঝাই ছিল। মোর অতিক্রমের সময় এ দূর্ঘটনার শিকার হয়।
মহিপুর থানার ওসি মো.মনিরুজ্জামান জানান, খবর শুনার পর পরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় ১৩ জন যাত্রী আহত হয়েছে। আহতদের চিকিৎসা সেব দেয়া হয়েছে।