Home রাজনীতি অগণতান্ত্রিক সরকারের অধীনে দেশ চলতে পারে না: ববি হাজ্জাজ

অগণতান্ত্রিক সরকারের অধীনে দেশ চলতে পারে না: ববি হাজ্জাজ

39

নারায়নগঞ্জ প্রতিনিধি: জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন-এনডিএম চেয়ারম্যান ববি হাজ্জাজ বলেছেন, অগণতান্ত্রিক সরকারের অধীনে দেশ চলতে পারে না। তাই দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে এনডিএম আগামি ২০২৪ সালের নির্বাচনে অংশ নিতে প্রস্তুত রয়েছে। সেই লক্ষ্যে সারা দেশে জেলা কমিটি গঠন করে দলের সাংগঠনিক অবস্থাকে শক্তিশালী করা হচ্ছে। দেশে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ সৃষ্টি হলে তিন’শ আসনে প্রার্থী দিয়ে আগামি জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করার ঘোষণা দিয়েছেন তিনি।

আজ শনিবার (১৭ সেপ্টম্বর) বিকেলে নারায়ণগঞ্জ প্রেস ক্লাব ভবনে একটি রেস্টুরেন্টে ত্রি-বার্ষিক জেলা সম্মেলনে এই ঘোষণা দেন দলের চেয়ারম্যান ববি হাজ্জাজ।

বর্তমান নির্বাচন কমিশনের অধীনে সুষ্ঠু নির্বাচন হতে পারে না দাবি করে ববি হাজ্জাজ বলেন, নির্বাচন কমিশনকে নিরপেক্ষ ভূমিকায় থাকতে হবে। ইভিএম মেশিনে ভোট গ্রহণের ব্যাপারেও প্রশ্ন তোলেন তিনি।

সরকারের সমালোচন করে ববি বলেন, এই সরকার সারা দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করতে চায়। তাই অচিরেই নারায়ণগঞ্জ থেকে রাজপথে সন্ত্রাসবিরোধি আন্দোলন শুরু করবে এনডিএম।

খেলা হবে শ্লোগান দিয়ে নারায়ণগঞ্জে সন্ত্রাসী রাজত্ব করতে দেয়া হবে না জানিয়ে ববি হাজ্জাজ বলেন, এই সন্ত্রাসীদের বিরুদ্ধে আমরা রাজপিথে রুখে দাঁড়াব। আমরা সন্ত্রাসীদের কোন খেলা হতে দেব না।

ত্রি-বার্ষিক সম্মেলনে মিঠু আলীকে সভাপতি ও আনিসুর রহমান জহিরকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট নারায়ণগঞ্জ জেলা কমিটি ঘোষণা করা হয়।