Home জাতীয় ৯০ বছর বয়সে বিয়ের পিঁড়িতে কুমিল্লা আইনজীবী সমিতির সভাপতি

৯০ বছর বয়সে বিয়ের পিঁড়িতে কুমিল্লা আইনজীবী সমিতির সভাপতি

59

ডেস্ক রিপোর্ট: ৯০ বছর বয়সে বিয়ে করেছেন কুমিল্লা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ইসমাইল হোসেন। সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে বিয়ে করেন তিনি। কনের নাম মিনোয়ারা আক্তার (৩৭)। পাঁচ লাখ টাকা কাবিনে এই বিয়ে সম্পন্ন হয়।

সোমবার (১৭ জানুয়ারি) বিকেলে বিয়ে সম্পন্ন হওয়ার পর তাদের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। মোহাম্মদ ইসমাইল কুমিল্লা আইনজীবী সমিতির ৫ বারের নির্বাচিত সভাপতি।

সোমবার সকালে নগরীর দেশালিপট্টিতে অর্ধশত বরযাত্রী নিয়ে কনের বাড়ি যান ইসমাইল। এটি তার দ্বিতীয় বিয়ে। প্রথম স্ত্রী মাহমুদা বেগম সাত বছর পূর্বে মারা যান। প্রথম সংসারে পাঁচ ছেলে ও এক মেয়ে রয়েছে।

মোহাম্মদ ইসমাইল হোসেনের বড় ছেলে অ্যাড. মোহাম্মদ ইসহাক সিদ্দিকী, ‘আমি আগে জানতাম না। আব্বু বিয়ে করে আমাকে ফোন করেছেন। পরে আমি গিয়ে তাদের দুজনকে বাসায় তুলে এনেছি।’

এদিকে ইসমাইল হোসেনের বিয়ের ছবি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রঙ্গরস শুরু হয়েছে। তবে অনেকে বিষয়টিকে ইতিবাচকভাবে দেখছেন। নিঃসঙ্গতা বোধ থেকেই তিনি বিয়ে করেছেন বলে অনেকের ধারণা।

এর আগে ৬৭ বছর বয়সে বিয়ে করে আলোচনায় আসেন সাবেক রেলমন্ত্রী কুমিল্লার চৌদ্দগ্রামের সংসদ সদস্য মুজিবুল হক। তবে ওই বিয়েটি ছিল মন্ত্রীর প্রথম বিয়ে।

কুমিল্লা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক হারুনুর রশিদ জানান, ইসমাইল সাহেবের বিয়ের বিষয়টি শুনেছি। স্ত্রী মারা যাওয়ার পর একাকিত্ব বোধ থেকে তিনি বিয়ে করতে পারেন।-ইত্তেফাক