Home সারাদেশ ৮ হাজার অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

৮ হাজার অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

13

স্টাফ রিপোটার: রাজধানীর যাত্রাবাড়ীতে ৮ হাজার গরিব ও মেহনতী অসহায় পরিবারের মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ঢাকা -৫ আসনের এমপি আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল।

শনিবার (৬ এপ্রিল) দুপুরে ৬২ নং ওয়ার্ডের মেহনতী শ্রমিক ও অসহায় গরীব-দুঃখী মানুষের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এই অনুষ্ঠানের আয়োজন করেন
৬২ নং ওয়ার্ড সফল কাউন্সিলর আলহাজ্ব মোস্তাক আহমেদ।
এ সময় উপস্থিত ছিলেন বৃহত্তর ডেমরা থানা ছাত্রলীগের সাবেক সভাপতি কৌশিক আহমেদ জসিম,সংরক্ষিত মহিলা কাউন্সিলর ফারহানা ইয়াসমিন কুয়াশা, ৪৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মো: জাহিদুল কবির রাজু, ৬৫ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি নুরুল আমিন নীরু প্রমূখ।
এ সময় মশিউর রহমান মোল্লা এমপি বলেন, আপনারা ক্ষতিগ্রস্ত ও অসহায় মানুষের পাশে যতবেশি সহযোগিতার হাত প্রসারিত করবেন,ততবেশি নেক ও হায়াত প্রসারিত হবে। পবিত্র রমজান মাসে অনেক মানুষ কষ্টে জীবন-যাপন করছেন,আসুন তাদের পাশে দাঁড়াই। তিনি বলেন, আজকে সারাবিশ্বে আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবিক ও শান্তির প্রতীক হিসেবে পরিচিতে পেয়েছেন। তাহলে আমরা কেন পারবো না। এ সময় তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে সবার কাছে দোয়া চান এবং শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন।