Home সারাদেশ স্বামী-স্ত্রীর ঝগড়া করে তিন মাসের কন্যাশিশু আছড়ে মারল বাবা!

স্বামী-স্ত্রীর ঝগড়া করে তিন মাসের কন্যাশিশু আছড়ে মারল বাবা!

27

ডেস্ক রিপোর্ট: লক্ষ্মীপুরের কমলনগরে স্বামী-স্ত্রীর ঝগড়ার বলি হয়েছে তিন মাসের কন্যাশিশু সামিয়া। ওই শিশুকন্যাকে স্ত্রীর কোল থেকে কেড়ে নিয়ে মাটিতে আছাড় মারেন বাবা।

বুধবার দুপুর দেড়টায় উপজেলার চরলরেন্স ইউনিয়নের আট নম্বর ওয়ার্ডের দেলু মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

জানা যায়, চরলরেন্স গ্রামের আলম মাঝির ছেলে শাকিলের সঙ্গে লক্ষ্মীপুর সদর উপজেলার সুতারগোপটা এলাকার আব্দুল গণির মেয়ে নুপুরের দেড় বছর আগে বিয়ে সম্পন্ন হয়। এর মধ্যে তাদের ঘরে শিশু সামিয়ার জন্ম হয়।
স্থানীয়রা জানান, বুধবার দুপুরে গৃহবধূ নূপুর তার বাবার বাড়িতে বেড়াতে যেতে চাইলে তার স্বামী শাকিল গৃহবধূকে বাধা দেন। এতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে শাকিল তার শিশু কন্যাটিকে স্ত্রীর কোল থেকে কেড়ে নিয়ে মাটিতে আছাড় মারে। এতে শিশুটি মারাত্মক আহত হয়। পরে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে শিশুটির মৃত্যু হয়।

শিশু সামিয়ার দাদি হালিমা বেগম জানান, পুত্রবধূ তার বাবার বাড়িতে বেড়াতে যেতে চাইলে তার ছেলে শাকিল নিষেধ করে। এ নিয়ে পুত্রবধূ আর ছেলের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে তার ছেলে শাকিলের কোল থেকে পড়ে গিয়ে নাতনি সামিয়া মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়। পরে হাসপাতালে নেওয়ার পথে নাতনির মৃত্যু হয়। পরে ঘটনাটি জানাজানি হলে শিশুটির মা গৃহবধূ নূপুর গা-ঢাকা দিলেও ঘাতক (পিতা) শাকিলকে আটক করেছে পুলিশ।

খবর পেয়ে কমলনগর থানা পুলিশ ঘটনাস্থল এসে শিশুটির মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যান।

কমলনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সোলাইমান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। মরদেহ উদ্ধার করে পরবর্তীতে ময়নাতদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
আমাদের সময়.কম