Home বাণিজ্য ও অর্থনীতি সেভরি এন্ড স্বাদ প্রেজেন্ট নক্ষত্র নারী ফাল্গুন মেলা ও সেরা নক্ষত্রের খোঁজে...

সেভরি এন্ড স্বাদ প্রেজেন্ট নক্ষত্র নারী ফাল্গুন মেলা ও সেরা নক্ষত্রের খোঁজে ‘পাওয়ারড্ বাই কিউকম’

76

স্টাফ রিপোটার: সেভরি এন্ড স্বাদ প্রেজেন্ট নক্ষত্র নারী ফাল্গুন মেলা ও সেরা নক্ষত্রের খোঁজে ‘পাওয়ারড্ বাই কিউকম’ এর সৌজন্যে ফাল্গুন উৎসব ও ব্যতিক্রমী উদ্যোক্তা মেলা অনুষ্ঠিত হবে আগামী ৬ ও ৭ ফ্রেব্রুয়ারি।

সেরা উদ্যোক্তা তথা ও নক্ষত্রের খোঁজে দুই (২) দিনব্যাপী এই মেলা ঢাকার ধানমন্ডিস্থ কনভেনশন হলে অনুষ্ঠিত হবে। আয়োজনের পাওয়ারড্ বাই হিসাবে থাকছে জনপ্রিয় অনলাইন শপ কিউকম। মেলার টাইটেল স্পন্সর স্বাদ এ্যান্ড সেভরি (SAAD & Savory) এবং মেলার গোল্ড স্পন্সর হিসাবে থাকছে গোল্ডমার্ক (Goldmark)। কো – স্পনসর হিসাবে রয়ছে সুর্যমুখী ইভেন্ট সলিউশন।

মেলায় বিচারক হিসেবে উপস্থিত থাকবেন দেশের জনপ্রিয় ইনফ্লুয়েন্সার ও সফল নারী উদ্যাক্তা আফরিন আনিস রহমান এবং জনপ্রিয় সফল উদ্দোক্তা ও নিজের গল্প বলার মতো ফাউন্ডেশনের প্রেসিডেন্ট ইকবাল বাহার জাহিদ। এছাড়াও ‘ফ্যাশান শো’ তে বিচারক হিসাবে উপস্থিত থাকবেন জনপ্রিয় কোরিওগ্রাফার এডলফ খান। যেখানে উদ্যোক্তারা নিজেরাই নিজেদের পণ্যের মডেল হিসাবে তাদের তৈরি পণ্যগুলো দর্শকদের জন্য উপস্থাপন করবেন। আর এই শেসনটি পরিচালনা করবেন এডলফ খান।

জানা গেছে, সবার জন্য উন্মুক্ত এই উৎসব ও মেলায় তারকা আলাপ, উদ্যোক্তা প্রশিক্ষণ, সাংস্কৃতিক অনুষ্ঠান, মেহেদী উৎসব, চুড়ি উৎসব, ফ্যাশান শো, রাফেল ড্র, কুইজ পর্বসহ বিভিন্ন আয়োজন থাকবে।

নক্ষত্র নারী সংগঠনের সভাপতি শাহনাজ ইসলাম জানান, ‘সারাদেশের উদ্যোক্তাদের নিয়ে দেশে প্রথমবারের মত ২ (দুই) ব্যাপী ব্যতিক্রমী মেলা ও উৎসবে তাঁদের পণ্য প্রদর্শনী করা হবে। মেলায় সর্বমোট ৪৮ টি স্টল থাকবে। উদ্যোক্তাদের গল্প ও পণ্য প্রদর্শনীর ভিত্তিতে সেরা ১০ জনকে বাছাই করা হবে, তারপর বিচারকগণ ৩ ক্যাটাগরিতে ৩ জন নক্ষত্র নারী নির্বাচন করে তাদের নগদ অর্থসহ পুরস্কৃত করা হবে।

পুরস্কারের বিষয়ে জানতে চাইলে আয়োজকরা জানান, সেরা উদ্যোক্তাদের ৩ জনকে নগদ ১৫ হাজার টাকা করে প্রদান করা হবে ও ক্রাউন পড়ানো হবে। এছাড়াও বিচারকের রায়ে সেরা ১০ জনকে আকর্ষণীয় পুরস্কার দেওয়া হবে। এখানে বিচারক হিসেবে থাকবেন দেশের জনপ্রিয় একজন অভিনেত্রী ও একজন নারী উদ্যাক্তা।

উল্লেখ্য, মেলা উপলক্ষে স্টল বুকিং চলছে। স্টল বুকিং এর বিষয়ে জানার জন্য নক্ষত্র নারী সংগঠনের ফেসবুক পেজ/ Shahnaz Islam এর ফেসবুক পেজ/ (01310544138) এই নাম্বারে যোগাযোগ করা যাবে।