Home শিক্ষা ও ক্যাম্পাস সেপ্টেম্বরের মধ্যে আসছে বশেমুরবিপ্রবিতে ছাত্রলীগের কমিটি

সেপ্টেম্বরের মধ্যে আসছে বশেমুরবিপ্রবিতে ছাত্রলীগের কমিটি

204

বশেমুরবিপ্রবি প্রতিনিধি: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) দীর্ঘদিন ধরে ছাত্রলীগের কমিটির গুঞ্জন শোনা গেলেও বাস্তবে তার দেখা মিলেনি। অবশেষে শত প্রতিক্ষার পর বশেমুরবিপ্রবি ছাত্রলীগের কমিটি দেবার আশ্বাস দিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

সোমবার (১৫ আগষ্ট) জাতীয় শোকদিবসে জাতির জনক বঙ্গবন্ধুর সমাধি সৌধে কেন্দ্রীয় ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে শ্রদ্ধা নিবেদনকালে তিনি বিষয়টি অবহিত করেন।

তিনি জানান, জাতির পিতার নামে গড়ে ওঠা এ বিশ্ববিদ্যালয়ে দীর্ঘদিন ধরে ছাত্রলীগের কর্মীরা মাঠ পর্যায়ে কাজ করে আসছে। তবে তারা সাংগঠনিক স্বীকৃতি পেলে আরও সুসংগঠিত ও শৃঙ্খলার সাথে কাজ করতে পারবে৷

তবে কবে নাগাদ এ কমিটি আসবে জানতে চাইলে তিনি বলেন, আগস্ট মাস শোকের মাস হওয়ায় আমরা হঠাৎ করে এ সুখবর দিতে পারি না। তবে আগামী সেপ্টেম্বরের মধ্যে আমরা কমিটি দেওয়ার চেষ্টা করছি।

উল্লেখ্য, বশেমুরবিপ্রবি ছাত্রলীগ ইউনিটের সদস্যবৃন্দ বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার পর থেকে এক যুগেরও বেশি সময় ধরে মাঠ পর্যায়ে ছাত্রলীগের বিভিন্ন কার্যক্রম চালিয়ে আসছে৷ তবে সাংগঠনিক স্বীকৃতির অভাবে তাদের প্রায় সময়ে নানা সীমাবদ্ধতার মুখোমুখি হতে হয়।