Home সারাদেশ সুনামগঞ্জে বিশ্ব প্রবীণ দিবস পালিত।

সুনামগঞ্জে বিশ্ব প্রবীণ দিবস পালিত।

52

রাজু ভূঁইয়া, সুনামগঞ্জ জেলা প্রতিনিধি: আজ ১লা অক্টোবর ২০২২ইং আন্তর্জাতিক প্রবীণ দিবস।
“পরিবর্তনশীল বিশ্ব প্রবীণদের সহনশীলতা ” এই প্রতি পাদ্যকে সামনে রেখে, সুনামগঞ্জের সদর উপজেলায় ‘পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র, সুরমা সমৃদ্ধি ব্রাঞ্চ এ-র আয়োজিত র‍্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে ।

উক্ত র‍্যালী ও আলোচনা সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন, সুরমা ইউনিয়নের প্রবীণ কমিটির সভাপতি জনাব,আব্দস সুবহান মাস্টার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুরমা ব্রাঞ্চের ব্রাঞ্চ ম্যানেজার ও সমন্বয় কারী জনাব, বাদল হোসেন , ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য জনাব,মঙ্গল মিয়া, বীর মুক্তি যদ্ধা জনাব আব্দুল হাকিম,ও প্রবীণ কমিটির সদস্য বৃন্দ ও এলাকার গন্য মান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উক্ত র‍্যালী ও আলোচনা সভা পরিচালনায় সহযোগিতায় ছিলেন, দীপংকর মালাকার,স্বাস্থ্য কর্মকর্তা, মোঃ সোহেল খান উদ্যোগ উন্নয়ন কর্মকর্তা , মোঃ মামুনুর রাহমান সমাজ উন্নয়ন কর্মকর্তা। অনুষ্ঠান পরিচালনায় ও সার্বিক তত্ত্বাবধানে ছিলেন,জনাব জাহেদুল ইসলাম। ( সমাজ উন্নয়ন কর্মকর্তা ও ভার প্রাপ্ত প্রোগ্রাম অফিসার)।
উক্ত সভায় বক্তারা বলেন যে প্রবীণদের সার্বিক যত্ন ও সহযোগিতা করা আমাদের পারিবারিক দায়িত্ব, আসুন আমরা সকলে প্রবীণদের পাশে দাঁড়াই।