Home সারাদেশ সিলেটের নাজিরবাজারে দুই ট্রাকের সংঘর্ষে নিহত ১৩

সিলেটের নাজিরবাজারে দুই ট্রাকের সংঘর্ষে নিহত ১৩

28

সৈয়দ রাসেল আহমদ,সিলেট অফিস:দক্ষিণ সুরমার নাজিরবাজার এলাকায় দুই ট্রাকের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরও অনেকে। নিহতদের মধ্যে এ পর্যন্ত ৯ জনের নাম জানা গেছে। তারা হলেন- হারিছ মিয়া (৫০), সৌরভ (২৫), সাধু মিয়া (৩০), সাহেদ নুর (৪৫), সাগর (২০), ওয়াহিদ আলী (৩০), রশিদ মিয়া (৪০), দুলাল মিয়া (৪৫), বাদশা মিয়া (৩০)। নিহত সবাই নির্মাণ শ্রমিক।

বুধবার ভোরে দক্ষিণ সুরমার নাজিরবাজার এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

দক্ষিণ সুরমা থানার ওসি সামসুদ্দোহা বিষয়টি নিশ্চিত করে বলেন, একটি বড় ট্রাক ও একটি মি‌নি ট্রাকের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটেছে। এঘটনায় এখন পর্যন্ত ১৩ জনের মৃত্যু হয়েছ।

সিলেট ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক সফিকুল ইসলাম ভূঁইয়া বলেন, নির্মাণশ্রমিক বহনকারী ডিআই ট্রাকটি ওসমানীনগরের উদ্দেশ্যে যাচ্ছিল। নাজিরবাজার এলাকায় পৌঁছালে ঢাকা থেকে সিলেটগামী ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। সংঘর্ষের পর শ্রমিক বহনকারী ডিআই ট্রাকটি সড়কের পাশে পড়ে যায় এবং বড় ট্রাকটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে ১১ জন প্রাণ হারান। আহত আটজনকে হাসপাতালে পাঠানো হলে সেখানে আরও দুইজন মারা যান।

আহত ঠিকাদার শের ইসলাম জানান, তিনি ৩০ জন শ্রমিক নিয়ে ট্রাকে করে কাজে যাচ্ছিলেন। পথে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে তার ভাই সাহেদ নুরও রয়েছেন। বিপরীত দিক থেকে আসা ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ডান দিকে এসে আমাদের ট্রাকে ধাক্কা দিয়েছিল।