Home সাহিত্য ও বিনোদন সিনেমা সব্যসাচীর শুটিং শুরু হচ্ছে নাটোরে

সিনেমা সব্যসাচীর শুটিং শুরু হচ্ছে নাটোরে

103

স্টাফ রিপোটার: ভালবাসা দিবসে সব্যসাচী সিনেমার শুটিং শুরু হবে নাটোরে। আজ ৩১ জানুয়ারী সিনেমাটির ফাস্ট লুক হিসেবে পোষ্টার প্রকাশ করা হয়েছে।

কবি জীবনানন্দ দাসের অমর সৃষ্টি বনলতা সেন এর জন্মভিটা নাটোরে আমার পরিচালিত প্রথম সিনেমার শুটিং করবো এ ভাবেই বললেন সব্যসাচী সিনেমার পরিচালক বড়ুয়া মনোজিত ধীমন।

সব্যসাচী সিনেমার কাহিনী, সংলাপ, চিত্রনাট্য লেখেছেন মনজুরুল ইসলাম মেঘ। সিনেমাটি নির্মিত হচ্ছে সাদাকালো ফর্মেটে। বাংলার পাশাপাশি হিন্দি ও ইংরেজি ভাষায় ডাবিং করে আন্তর্জাতিক ভাবে মুক্তি দেওয়া হবে।

পরিচালক জানান গতানুগতিক সিনেমার গল্পের বাহিরে একটি ভিন্নধর্মী এই সব্যসাচী সিনেমায় নতুন-পুরাতন চিত্রনায়িকা সহ ৭ জন নারীর গল্পে ফুটে উঠবে শিল্প-সাহিত্যের নন্দনতত্ব ও মৌলিক শিল্পচর্চার সঠিক বিনোদন।

পরিচালক আরো জানান, রুটস্ টেলিফিল্ম এর ব্যানারে ‘সব্যসাচী’ সিনেমার প্রি-প্রডাকশনের কাজ চলছে, চিত্রনায়িকা নিঝুম রুবিনাকে চুক্তিবদ্ধ করেছি, নতুন নায়িকাদের অডিশন নিচ্ছি, খুব শিগ্রই চূড়ান্ত করবো। সিনেমাটিতে থিয়েটারের ছেলে-মেয়েদের প্রাধান্য দেওয়া হচ্ছে, নতুন শিল্পী তৈরীর জন্যই আমি রিস্ক নিয়ে নতুনদের সুযোগ দিচ্ছি।

রুটস্ টেলিফিল্মের পক্ষ থেকে জানানো হয়েছে, সব্যসাচী সিনেমা তাদের প্রযোজিত প্রথম সিনেমা, এই প্রতিষ্ঠান থেকে ধারাবাহিক ভাবে ৫টি চলচ্চিত্র প্রযোজনা করা হবে, আর এই ৫ টি চলচ্চিত্রের চিত্রনাট্যকার হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন মনজুরুল ইসলাম মেঘ। সবগুলি চলচ্চিত্র পরিচালনা করবেন আলাদা আলাদা পরিচালক। নির্মান সহযোগিতায় থাকছে বাংলা টকিজ। সার্বিক সহযোগিতায় এ এস মিডিয়া ভিশন (নাটোর)।