Home সাহিত্য ও বিনোদন সিংড়া প্রেসক্লাবে সাহিত্য সম্মাননা প্রদান

সিংড়া প্রেসক্লাবে সাহিত্য সম্মাননা প্রদান

30

সিংড়া (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের সিংড়ায় সিংড়া প্রেসক্লাবের আয়োজনে মাসিক সাহিত্য আসর ও সাহিত্য সম্মাননা পদক প্রদান করা হয়েছে। শনিবার (৯ সেপ্টেম্বর) সকাল ১০ টায় সিংড়া প্রেসক্লাব ভবন কমপ্লেক্সে প্রেসক্লাব সভাপতি মোল্লা মোঃ এমরান আলী রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৌরভ সোহরাবের সঞ্চালনায় এই সাহিত্য আসর ও সাহিত্য সম্মাননা পদক-২০২৩ অনুষ্ঠিত হয়।
সাহিত্য আসরে সাহিত্য বিষয়ক আলোচনা সহ স্বরচিত কবিতা পাঠ করেন কবি মাহবুব মান্নান ও প্রভাষক মোঃ আয়ুব আলী। স্বরচিত কবিতা পাঠ করেন প্রবীণ কবি মোঃ আবুল হোসেন, সরদার মোহাম্মদ আলী, মোঃ আমজাদ হোসেন, কবি আজাহার আলী, এনামুল হক মিন্নতি, সনজু কাদের, নবীন কবি কাওছার আহমেদ, কবির হোসেন, জুয়েল, প্রত্যয় সাহা,বাদশা শাকিল, সামাউল আলী, আম্বিয়া খাতুন, সাথী খাতুন,আল আমিন, মাওলানা মোঃ ওমর ফারুক ও কিশোর কবি আরাফ ফেরদৌস রাফি।
কবিতা পাঠ শেষে তাড়াশ থেকে প্রকাশিত সাপ্তাহিক চলনবিল র্বাতার সম্পাদক কবি আব্দুর রাজ্জাক রাজুকে সাহিত্য সম্মাননা-২০২৩ পদক প্রদান করা হয়। সাহিত্য পদক তুলে দেন সিংড়া প্রেসক্লাবের সভাপতি মোল্লা মোঃ এমরান আলী রানা, সাধারন সম্পাদক সৌরভ সোহরাব, অর্থ সম্পাদক শহিদুল ইসলাম সুইট, র্নিবাহী সদস্য আবু জাফর সিদ্দিকী, কবি রিক্তা বানু, মুফতি জাকারিয়া মাসুদ,চঞ্চল মাহমুদ সহ নবীণ প্রবীণ কবি উপস্থিত ছিলেন।
পদক পেয়ে কবি আব্দুর রাজ্জাক রাজু বলেন, আপনাদের কাছ থেকে যে সম্মান পেলাম তা আমার জন্য অনেক আনন্দের এবং গর্বের। নতুন প্রজন্মকে সাহিত্য চর্চায় উদ্বুদ্ধ করতে হবে। এজন্য সকলের ঐকান্তিক প্রচেষ্টা থাকা দরকার।
সভাপতি মোল্লা মোঃ এমরান আলী রানা বলেন, সিংড়া প্রেসক্লাবের আয়োজনে আমাদের এই আযোজন প্রতিমাসেই অব্যাহত থাকবে। নবীন প্রবীণ কবি ও সাহিত্য প্রেমী সকলের সহযোগিতা কামনা করছি। আগামীতে যেন সকলের সহযোগিতা নিয়ে সিংড়া প্রেসক্লাবের আয়োজনে এই সাহিত্য আসর ও সাহিত্য সম্মাননা পদক অনুষ্ঠান উত্তরোত্তর বৃদ্ধি করতে পারি।