Home সারাদেশ সিংড়ায় ৪ ছিনতাইকারী গ্রেফতার, মালামাল উদ্ধার

সিংড়ায় ৪ ছিনতাইকারী গ্রেফতার, মালামাল উদ্ধার

28

সিংড়া (নাটোর) প্রতিনিধি: নাটোরের সিংড়ায় ৪ ছিনতাইকারীকে গ্রেফতার ও ছিনতাই হওয়া মালামাল উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার দুপুরে মামলার মাধ্যমে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে। সিংড়া থানার ওসি মো. মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, সিংড়া পৌরসভার নিংগইন ভাটোপাড়ার মো. নজরুল ইসলাম ও তার স্ত্রী মোছাঃ লিপি খাতুন মোটরসাইকেলে অসুস্থ ছেলে রবিনকে নিয়ে সোমবার দিনগত রাত পৌনে ১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাওয়ার পথে সিংড়া ব্রীজের পশ্চিম পাশে গরু হাটের যাত্রী ছাউনির সামনে পৌঁছালে ১০/১২ জন ছিনতাইকারী মুখোশ পড়ে হাসুয়া নিয়ে তাদের পথরোধ করে একটি এন্ড্রুয়েড ও একটি বাটন ফোন, নগদ ১৭ হাজার টাকা, একটি স্বর্ণের আংটি, কানের একটি স্বর্ণের রিং ছিনিয়ে নিয়ে যাওয়ার সময় বালুভরা মহল্লার ছানোয়ার মন্ডলের অটোভ্যানও ছিনতাই করে নিয়ে যায়। এসময় তাদের চিৎকারে সিংড়া থানার টহল পুলিশের একটি দল এসে উপস্থিত হয়। তাদের কাছ থেকে বিস্তারিত শুনে অভিযান পরিচালনা করে একজনকে হাতেনাতে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে নাটোর শহরের মাদ্রাসা মোড় থেকে আরও ৩ ছিনতাইকারীকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন, সিংড়া উপজেলার বিলদহর এলাকার মৃত আঃ রাজ্জাক ওরফে নামাজ কবিরাজের ছেলে মো. মিন্টু প্রামাণিক, একই উপজেলার দড়ি মহিষমারী গ্রামের গোলজার রহমানের ছেলে ইউসুফ আলী, নন্দীগ্রাম উপজেলার ওমরপুর বর্তমানে বিলদহর মৎস্যজীবি পাড়ার মৃত আজাহার আলীর ছেলে মো. আলম ওরফে আরিফুল ইসলাম, ও একই পাড়ার ছমির উদ্দিনের ছেলে সুরুজ আলী। এসময় তাদের কাছ থেকে নগদ ২ হাজার ৯০০ টাকা, স্বর্ণের আংটি ও কানের রিং উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার বিকেল ৫টার দিকে ভূক্তভোগী নজরুল ইসলাম ৬ জনের নাম উল্লেখ করে সিংড়া থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ আটক ছিনতাইকারীদের তথ্যের ভিত্তিতে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে।

সিংড়া থানার ওসি মো. মিজানুর রহমান বলেন, তাৎক্ষণাত অভিযান পরিচালনা করে আমরা ৪ জনকে আটক এবং মালামাল উদ্ধার করেছি। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়েছে। আসামীদের বুধবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। পলাতক ছিনতাইকারীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।