সিংড়া (নাটোর) প্রতিনিধি ।। নাটোরের সিংড়া প্রেসক্লাবে টানা তৃতীয় বারের মতো সভাপতি নির্বাচিত হলেন মোল্লা মোঃ এমরান আলী রানা। এবার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সৌরভ সোহরাব। শুক্রবার (১২আগস্ট) সিংড়া প্রেসক্লাবের সাধারণ সভার মাধ্যমে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। সকাল ১০টায় প্রেসক্লাব কমপ্লেক্স ভবনে ওই সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সাংবাদিক মোল্লা মো.এমরান আলী রানা’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সাংবাদিক আনোয়ার হোসেন আলীরাজ, সোহেল তালুকদার,বদরুদ্দোজা বকুল, মোফাজ্জল হোসেন মোফা প্রমুখ।

এরপর ৭ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা পরিষদ আর কোনো প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবারো মোহনা টেলিভিশন ও কালের কণ্ঠ ও যুগবার্তার উপজেলা প্রতিনিধি মোল্লা মো. এমরান আলী রানাকে সভাপতি হিসেবে ঘোষণা করে। সাধারণ সম্পাদক পদেও আর কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় আনন্দ টেলিভিশন ও মানবকণ্ঠের উপজেলা প্রতিনিধি সৌরভ সোহরাবকে নির্বাচিত ঘোষণা করেন। সিনিয়র সহ-সভাপতি পদে মো. মিজানুর রহমান (ভোরের দর্পণ), সহ-সভাপতি সোহেল তালুকদার (উত্তরবঙ্গ বার্তা), যুগ্ম সম্পাদক আকতার হোসেন অপূর্ব (যায় যায় দিন), দপ্তর সম্পাদক এনামুল হক বাদশা (প্রতিদিনের সংবাদ) অর্থ সম্পাদক শহিদুল ইসলাম সুইট (সময়ের আলো), সমাজকল্যাণ সম্পাদক শোভন আহমেদ সাদ্দাম (সংবাদ প্রতিক্ষণ), তথ্য ও গবেষণা সম্পাদক রেজাউল করিম রেজা (দৈনিক জনতা), প্রচার ও প্রকাশনা সম্পাদক আশরাফুল ইসলাম সুমন (দৈনিক বগুড়া), এস এম সেলিম হোসেন (চলনবিলের খবর) পাঠাগার সম্পাদক, এবং আনোয়ার হোসেন আলীরাজ (ইনকিলাব), এড. বদরুদ্দোজা বকুল (বাংলাদেশ বুলেটিন), আবু জাফর সিদ্দিকী ও বাবুল হাসান বকুলকে নির্বাহী সদস্য ও লতিফ মাহমুদকে (এশিয়ান এইজ) সমন্বয়কারী করে ১৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।