Home সারাদেশ সাতক্ষীরার কলারোয়ায় কিশোর গ্যাংয়ের হামলায় কিশোর নিহত

সাতক্ষীরার কলারোয়ায় কিশোর গ্যাংয়ের হামলায় কিশোর নিহত

39

প্রতাপ হোড়, সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার কলারোয়া কিশোর গ্যাংয়ের হামলায় মনিরুল ইসলাম নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার ভোর রাতে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে গত ৩১ মে কলারোয়া হাসপাতালের পাশে রাস্তার উপর হামলা চালায় গ্যাংটি। এ ঘটনায় প্রধান অভিযুক্ত তরুণ রানাকে আটক করেছে পুলিশ।
নিহত মনিরুল ইসলাম (১৭) সে কলারোয়ার গদখালি গ্রামের মৃত. জাকির হোসেনের ছেলে। ছেলেটি ট্রাকের হেলপার হিসেবে কাজ করতো।

নিহতের স্বজনরা জানান, মনিরুল ইসলামের কাছ থেকে ঝিকড়া দক্ষিণপাড়ার মিন্টুর ছেলে রানা (২০) একটি বাটন মোবাইল কেড়ে নেয়। চাইলেও মোবাইল দুই দিন ফেরৎ দেয়নি। এরপর ৩১ মে রাত ১০টার দিকে মোবাইল দেওয়ার কথা বলে মনিরুলকে বাড়ি থেকে ডেকে নেয়। হাসপাতালের পাশের সড়ক পর্যন্ত পৌঁছালে সেখানে রানা সেভেন আপের বোতল দিয়ে মাথায় আঘাত করে জখম করে। এ সময় রানার সঙ্গে আরও ৭-৮ জন তরুণ ছিল। এদের গ্যাং রয়েছে। এলাকায় এভাবে অশান্তি করে।

কলারোয়া থানার ইন্সপেক্টর তদন্ত আবুল কালাম জানান, এ ঘটনায় নিহতের মা ফাতেমা বেগম বাদী হয়ে রানার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছিল। মামলার পর ৩ জুন রানাকে আটক করে কারাগারে পাঠানো হয়। এখন মামলাটি হত্যা মামলায় পরিণত হবে। মামলাটি তদন্তাধীন রয়েছে ঘটনায় জড়িত বাকিদেরও আইনের আওতায় আনা হবে।