Home রাজনীতি সরকারদলীয় নেতাদেরও বেশীরভাগ চায় খালেদা জিয়ার মুক্তি–সালাম

সরকারদলীয় নেতাদেরও বেশীরভাগ চায় খালেদা জিয়ার মুক্তি–সালাম

37

সুব্রত সানা: বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলেরর সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম বলেছেন “আমরা দেশনেত্রীর মুক্তি এবং সুচিকিৎসার জন্য বারবার দাবি জানাচ্ছি, আমাদের সাথে সারাদেশের সুশীল সমাজসহ সকল শ্রেণী-পেশার মানুষ সংহতি প্রকাশ করেছে। এমনকি সরকারদলীয় নেতাদেরও বেশীরভাগ চায় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, শুধুমাত্র সরকারের শীর্ষ পর্যায়ের একটি মহলের রোষানলে দেশনেত্রীর মুক্তি হচ্ছে না-চিকিৎসাও হচ্ছে না। দেশনেত্রীকে তিলে তিলে মারার অপচেষ্টা হচ্ছে। আবদুস সালাম আরো বলেন-আজ জনগণ ফুঁসে উঠছে, চারিদিকে অন্যরকম শ্লোগান হচ্ছে-সরকারের মন্ত্রীরা কি তা শুনতে পাচ্ছেন না ? ইনশাআল্লাহ বিক্ষুদ্ধ জনতার প্রচন্ড ঢেউয়ে ভেসে যাবে এই ফ্যাসিবাদী সরকারের তখতে তাউস। চাটুকার লুটেরা, গণতন্ত্র ও ভোটাধিকার হরণকারীরা নিক্ষিপ্ত হবে আস্তকুঁড়ে। ।
আজ ১০ ডিসেম্বর ২০২১, শুক্রবার বেলা ৩ টায় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র নয়াপল্টনস্থ ভাসানী ভবন কার্যালয়ে শাহবাগ থানাধীন ২০ নম্বর ওয়ার্ড বিএনপি’র কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে জনাব আবদুস সালাম এসব কথা বলেন।
ওয়ার্ড কমিটি সমূহ পূণর্গঠনের লক্ষ্যে গঠিত টীম-২ এর প্রধান ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র যুগ্ম আহবায়ক ইউনুস মৃধার সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মীসভায় প্রধান বক্তা ছিলেন-ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য সচিব রফিকুল আলম মজনু।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি নেতা আব্দুল হান্নান, এ্যাডভোকেট মকবুল হোসেন সরদার, শেখ মোহাম্মদ আলী চায়না, জাহাঙ্গীর হোসেন পাটোয়ারীসহ ঢাকা মহানগর দক্ষিণ ও স্থানীয় নেতৃবৃন্দ।
প্রধান বক্তা রফিকুল আলম মজনু তার বক্তব্যে বলেন, আমাদের দাবি আমাদেরকেই আদায় করতে হবে, দাবি আদায়ের জন্য রাজনৈতিকভাবে যা যা করণীয় তাই আমরা করবো। তিনি বলেন, সরকার যদি মনে করে বিএনপি শুধু তাদের কাছে দাবিই করে যাবে-তবে তারা বোকার স্বর্গে বাস করছে। কিভাবে নিজের ন্যায্য দাবি ও অধিকার আদায় করতে হয় তা আমাদের নেতা শহীদ জিয়া মুক্তিযুদ্ধের সময় দেখিয়ে দিয়ে গেছেন।