Home সারাদেশ র‌্যাবের জালে অভিনব কায়দায় হেরোইন পরিবহনকালে মাদক কারবারি আটক

র‌্যাবের জালে অভিনব কায়দায় হেরোইন পরিবহনকালে মাদক কারবারি আটক

20

মো.পাভেল ইসলাম মিমুল রাজশাহী: রাজশাহী নগরীর বিনোদপুরে অভিনব কায়দায় হিরোইন পরিবহণের সময় অপারেশন পরিচালনা করে ৩০০ গ্রাম হেরোইনসহ বাসের সুপারভাইজারবেশী মাদক ব্যবসায়ী মো.শফিকুল ইসলাম মণ্ডল (৪০) কে গ্রেফতার করেছে র‌্যাব-৫, রাজশাহী। এসময় ১টি বাস,১টি মোবাইল ও ১টি সীমকার্ড উদ্ধার করা হয়।

গত বুধবার ১১ জানুয়ারি সন্ধ্যা পৌনে ৬টার সময় এ অপারেশন পরিচালনা করে আসামিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামি মো. শফিকুল ইসলাম মণ্ডল কুড়িগ্রাম জেলার সদর থানার বানচারাম মন্ডলপাড়া গ্রামের মৃত সোলেমান মণ্ডলের ছেলে।

আজ বৃহস্পতিবার ১২ জানুয়ারি সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহীর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে, কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য হেরোইনসহ ১টি পরিবহণে করে গোদাগাড়ী হতে রংপুরের দিকে যাচ্ছে। উক্ত তথ্যের ভিত্তিতে রাজশাহী বিশ্ববিদ্যালয় বিনোদপুর গেটে চেকপোস্ট বসিয়ে উক্ত বাস তল্লাশি করা হয়। র‌্যাব-৫ এর সিপিএসসি টিমের চৌকস ও বুদ্ধিদীপ্ত দীর্ঘ তল্লাশির ফলে সিট এর ভিতর বিশেষ কায়দায় লুকিয়ে রাখা হিরোইন উদ্ধার করা সম্ভব হয়।

আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, সে জব্দকৃত বাসটির সুপারভাইজার এর দায়িত্ব পালনের আড়ালে বাসের সিটের ভিতরে অভিনব কায়দায় হেরোইন চোরাচালান করে আসত এবং ইতিপূর্বে আরো কয়েকবার বগুড়া, রংপুরসহ দেশের বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রি করে আসছিল।

ধৃত আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর মতিহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন।