Home সারাদেশ রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় ভ্যান চালকের পা বিচ্ছিন্ন

রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় ভ্যান চালকের পা বিচ্ছিন্ন

25

বিজয় রায়, রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় সড়ক দুর্ঘটনায় আনারুল ইসলাম (৪০) নামে এক ব্যাটারিচালিত ভ্যান চালকের এক পা বিচ্ছিন্ন হয়ে গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮ টায় রাণীশংকৈল-নেকমরদ মহাসড়কের ঘুঘুডারা নামক স্থানে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

আহত ড্যানচালক উপজেলার ৫ নং বাচোর ইউনিয়নের ভাংবাড়ি উত্তরপাড়া গ্রামের আশির উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শি ও ফায়ার সার্ভিস সুত্রে জানা যায় , নেকমরদ থেকে রাণীশংকৈল অভিমুখে ঢাকা থেকে ছেড়ে আসা দূরপাল্লার হানিফ এন্টারপ্রাইজ নামে একটি কোচ নিয়ন্ত্রণ হারিয়ে চার্জার ভ্যানটিকে পিছন থেকে ধাক্কা দিলে ড্যানচালক ছিটকে পড়ে। এতে কোচের চাকায় তার একটি পা হাঁটু পর্যন্ত পিষ্ট হয়ে গুরুতর আহত অবস্থায় স্হানিয়রা তাকে উদ্ধার করে। সাথে সাথে রাণীশংকৈল ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ওই ভ্যান চালককে উদ্ধার করে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ ফিরোজ আলম জানান, রোগীর পায়ের অবস্থা ভালো না। উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

রাণীশংকৈল ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা নাসিম ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গুরুতর আহত ভ্যান চালককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। তার পায়ের অবস্থা দেখে হাসপাতাল কর্তৃপক্ষ তাৎক্ষণিক তাকে রংপুর মেডিকেলে রেফার্ড করেন।