Home সারাদেশ রাণীশংকৈলে পুকুরের পানিতে গোসল করতে নেমে দুই শিশুর মৃত্যু।

রাণীশংকৈলে পুকুরের পানিতে গোসল করতে নেমে দুই শিশুর মৃত্যু।

45

ঠাকুরগাঁও থেকে মহশীন আলী: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর খবর পাওয়া গেছে।মঙ্গলবার (১৮ এপ্রিল) উপজেলার কাশিপুর ইউনিয়নের ছোট নুনতর গ্রামে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন ছোট নুনতোর গ্রামের মকবুল হোসেনের ছেলে সিয়াম (১০) এবং মুক্তার হোসেনের ছেলে আল আমিন (১২)। তারা দুজনেই হাফেজিয়া মাদ্রাসার ছাত্র বলে জানা গেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আজ আনুমানিক সকাল ১১ টায় দুই বন্ধু বাড়ি থেকে একটু দুরে পুকুরের পাশে খেলা করার সময় একজনের জুতা পানিতে পড়ে গেলে জুতাটি তুলতে গেলে গভীর পানিতে তলিয়ে যায়। অপর জন গামছার সাহায্যে বন্ধুকে পানি থেকে তুলে আনার চেষ্টা করলে সেও গভীর পানিতে তলিয়ে যায়।

পরে আশপাশের মানুষ টের পেয়ে পুকুরে নেমে তাদের খোঁজাখুঁজি করে এবং বালিয়াডাঙ্গী ফায়ার সার্ভিসকে খবর দিলে স্থানীয় ও ফায়ারসার্ভিস এর সহযোগিতায় দু‍‍`জনকে মৃত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়। এর আগে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল সুলতান জুলকারনাইন কবির ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না।

তাৎক্ষণিক শোক সন্তপ্ত পরিবারকে শান্তনা ও কিছু আর্থিক সহায়তা প্রদান করে।

রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ (ওসি) গুলফামুল ইসলাম মন্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি দুঃখজনক, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। এমন ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।