Home সারাদেশ রাজশাহীর একটি কেন্দ্রের গোপন কক্ষে নারী, তিন দিনের জেল

রাজশাহীর একটি কেন্দ্রের গোপন কক্ষে নারী, তিন দিনের জেল

89

স্টাফ রিপোটার: আজ সিলেট ও রাজশাহী সিটি করপোরেশন নির্বাচন চলছে। সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়।ঢাকায় নির্বাচন কার্যালয় ভোট সিসি ক্যামেরায় পর্যবেক্ষণ করেছে নির্বাচন কমিশন (ইসি)। ভোট নিয়ে অনিয়মের কোনো অভিযোগ না পেলেও সিসি ক্যামেরায় রাজশাহীর একটি কেন্দ্রে অযাচিতভাবে গোপন কক্ষে প্রবেশ করতে দেখা গেছে এক নারীকে।

তাৎক্ষণিক বিষয়টি নিয়ে নির্বাচন কমিশনাররা কথা বলেন সংশ্লিষ্ট প্রিজাইডিং কর্মকর্তার সঙ্গে। এরপর নির্বাহী ম্যাজিস্ট্রেট এসে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তিন দিনের জেল দিয়েছে ঐ নারীকে ।নারীর নাম মোসা. সাবিয়া বেগম।পিতার নাম মো: আব্দুল মজিদ ও মাতার নাম মোসা: রাবিয়া বেগম।ভোটার আইডি নম্বর ২৮০১১৫৪৩৯০।
বুধবার (২১জুন) দুপুরে রাজশাহী সিটি করপোরেশনের ২৮ নম্বর ওয়ার্ডের ১৪১ নম্বর কেন্দ্রে এই ঘটনা ঘটেছে। কেন্দ্রের নাম তালাইমারী দারুল উলুম আলিম মাদরাসা (নিচতলা)।

কমিশন জানিয়েছেন, মোসা. সাবিয়া বেগম নামের এই নারী একাধিকবার মহিলা ভোটারদের নিয়ে গোপন কক্ষে প্রবেশ করেন। যা কমিশনাররা সিসিটিভি মনিটরের মাধ্যমে দেখে প্রিজাইডিং অফিসারের সঙ্গে যোগাযোগ করেন। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে সাজা দেওয়া হয়েছে।

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে ১৫৫টি কেন্দ্রে ভোট গ্রহণ করা হচ্ছে। সব কেন্দ্রেই ইভিএমএ ভোট গ্রহণ ।
এবার নির্বাচনে মেয়র পদে প্রার্থী ৪ জন। সাধারণ ৩০টি ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী ১১১জন ও সংরক্ষিত ১০টি ওয়ার্ডে নারী কাউন্সিলর প্রার্থী ৪৬ জন।মোট ভোটার ৩ লাখ ৫১ হাজার ৯৮২ জন।