Home সারাদেশ রাজশাহীতে শত্রুতার জেরে যুবককে কুপিয়ে জখম

রাজশাহীতে শত্রুতার জেরে যুবককে কুপিয়ে জখম

55

মো.পাভেল ইসলাম রাজশাহী: রাজশাহী নগরীর বোয়ালিয়া মডেল থানার বালিয়াপুকুর বড় বটতলার মোড়ে পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসীদের হামলার শিকার হয়েছে কায়সার জামান শুভ (২৮) নামের এক যুবক।

বুধবার (২৪ আগস্ট) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে প্রকাশ্যে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে কায়সার জামান শুভকে গুরুতর আহত করে পালিয়ে যায় সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক)হাসপাতালে ভর্তি করান। সেখানে কর্তব্যরত চিকিৎসক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য দ্রুত পঙ্গু হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন। পরে রাতেই উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে আহতের মা মোছাঃ লতিফা বেগম (৫২) বোয়ালিয়া মডেল থানায় একটি এজাহার দায়ের করেছেন।

এজাহার সূত্রে জানা যায়, কায়সার জামান শুভ বুধবার সন্ধ্যার পর বালিয়াপুকুর বটতলার মোড় পাকা রাস্তা দিয়ে পায়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় মোঃ তরিকুল ইসলাম তরিক (২৭) তার পথরোধ করে কথাবার্তা বলতে থাকে। কথাবার্তার এক পর্যায়ে পূর্ব শত্রুতা যে ধরে ১ নং আসামী তরিকুল ইসলাম তরিক শুভর পেট বরাবর পিস্তল ঠেকিয়ে রাস্তার মাঝে নিয়ে আসে এবং পূর্ব পরিকল্পিতভাবে দুই নং আসামি আদর শেখ (৩০), ৩ নং আসামী সনেট শেখ (৩৩), ৪ নং আসামি মোঃ বিপ্লব (২৮) সহ অজ্ঞাতনামা ৮-১০ জন আসামি শুভকে চারিদিক থেকে ঘিরে ধরে খিল ঘুসি মারতে থাকে। পরে ১ নং আসামির কোমরে থাকা ধারালো চাকু দিয়ে আহতের মাথার পিছনে বাম কানের নিচে ও বাম গালে আঘাত করে হত্যার উদ্দেশ্যে। এতে গুরুতর আহত হয়ে শুভ মাটিতে লুটিয়ে পড়ে।

পরে ২ নং আসামীর হাতে থাকা ধারালো চাকু দিয়ে বাম হাতের কনুই এর উপর আঘাত করে গুরুতর রক্তাত্ত কাঁটা যখন করে। এরপরে তিন ও চার নং আসামির হাতে থাকা ধারালো চাকু দিয়ে বুকে পিঠে হাতের একাধিক স্থানে আঘাত করে রক্তাক্ত কাটা যখন করে।

এ সময় আহত শুভ বাঁচার জন্য চিৎকার করলে এক নং আসামির হাতে থাকা ধারালো চাকু দিয়ে ডান হাতের কনুই বরাবর আঘাত করে হাতের রগ কেটে দেয় ও গুরুতর রক্তাক্ত কাটা জখম হয়।এসময় স্থানীয়রা এগিয়ে আসলে প্রাণনাশের হুমকি দিয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

এ বিষয়ে জানতে চাইলে, বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ মাজহারুল ইসলাম বলেন এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে, আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।